বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : কক্সবাজারের  উখিয়ায় মাইক্রোবাস ও টমটমের সংঘর্ষে খালেদ হোসেন (২৫) নামে এক রোহিঙ্গা যুবক নিহত, আহত হন কমপক্ষে ৫ জন।

আহতরা হলেন- রিয়াজুল হক (১৮), হোছন আহম্মদ (৩৫), মো. হাশেম (১৫), মো. শাহ আলম (৫৫) ও মো. ইমরান (৩০)। তাদের উখিয়া ও কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার টেকনাফ সড়কের রাজাপালং ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের সড়ক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : আর্জেন্টিনা-ফ্রান্স খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ