বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

সড়কে ৬ জেলায় প্রাণ গেলো অন্তত ২৮

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: গাইবান্ধার পলাশবাড়ী ও রংপুরে ভয়াবহ দুই সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ২২ জন নিহত হয়েছে। এই দুই ঘটনায় অাহত হয়েছেন আরও ৩৮ জন। শনিবার ভোর থেকে সকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

এছাড়াও সিরাজগঞ্জ, নাটোর, চুয়াডাঙ্গা এবং গোপালগঞ্জে নিহত হয়েছে ৬ ব্যক্তি।

গাইবান্ধা
ঢাকা-রংপুর মহসড়কের পলাশবাড়ীর বাঁশকাটা এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ খাদে পড়ে আন্তত ১৬ জন নিহত হয়। নারী ও শিশুসহ আহত হয়েছে ৩৩ জন।

পুলিশ জানায়, শনিবার ভোরের এ দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আকতারুজ্জামান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁও-পঞ্চগড়গামী আলম এন্টারপ্রাইজের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে।

রংপুর
দিনাজপুর থেকে ছেড়ে আসা বিআরটিসি’র দোতলা ঈদ স্পেশাল বাস রংপুর সদর উপজেলার সলেয়াশাহ্ এলাকায় শনিবার ভোরে চাকা পাংচার হয়ে যায়। নির্জন ওই জায়গায় চাকা মেরামতের সময় সিগন্যাল লাইট না থাকায় পেছন থেকে একটি বালু বোঝাই ট্রাক বাসটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৬ যাত্রী নিহত হয়। আহত হয় ৩ জন।

আহতদের আশংঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা সবাই গার্মেন্ট কর্মী। ঈদ শেষে কর্মস্থলে ফিরছিল তারা।

সিরাজগঞ্জ
ট্রাক ও বাসের সংঘর্ষে অন্তত দুই ব্যক্তি নিহতের খবর পাওয়া গেছে।

নাটোর
সড়ক দুঘটনায় একজন নিহত হয়েছে।

গোপালগঞ্জ
জেলায় সড়ক দুর্ঘটনায় কমপক্ষে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

চুয়াডাঙ্গা
সদর উপজেলার আলুকদিয়া বাজারে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় এক ধানকল মালিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হন মোটরসাইকেলের দুই আরোহী।

ইসলাম এখন বাজে টার্গেটে পরিণত হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ