শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


‘এমপি হোক আর এমপিপূত্র; কোনো অপরাধীই ছাড় পাবে না’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রাজধানীর মহাখালীতে গাড়িচাপায় পথচারীর মৃত্যুর ঘটনায় এমপিপুত্র শাবাব চৌধুরী গাড়িটি চালাচ্ছিলেন কিনা বিষয়টি এখনও সুনিশ্চিত বলা যাচ্ছে না। তবে এমপির ছেলে হোক আর এমপি হোক, কেউই আইনের ঊর্ধ্বে নয়। অপরাধে যেই জড়িত থাকুক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

শুক্রবার সন্ধ্যায় গুলশানের আমারি হোটেলে সেভ অ্যান্ড সার্ভ ফাউন্ডেশন আয়োজিত একটি সেমিনার শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গাড়ি কে চালাচ্ছিল এটি সুনিশ্চিতভাবে বলতে গেলে তদন্তের প্রয়োজন আছে। তদন্ত চলছে। তদন্তে প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মঙ্গলবার রাত ১০টার দিকে রাজধানীর মহাখালীতে নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর স্ত্রীর গাড়ির ধাক্কায় সেলিম ব্যাপারী (৪৮) নামে এক ব্যক্তি নিহত হন।

এ ঘটনার একাধিক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, গাড়িটি চালাচ্ছিলেন নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর ছেলে শাবাব চৌধুরী। পুলিশের একটি দায়িত্বশীল সূত্র বলছে, ‘গাড়িটির মালিক এমপি একরামুল করিম চৌধুরীর স্ত্রী কামরুন নাহার শিউলি।’

এরপরও গাড়ি ও গাড়ির চালককে শনাক্ত করতে পারেনি পুলিশ। ঘটনার দুদিন পর পুলিশ বলছে, ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে কে গাড়ি চালাচ্ছিলেন তা শনাক্ত করা হবে। আর গাড়ির মালিকের পরিচয় নিশ্চিত হতে বিআরটিএ-তে যোগাযোগ করা হবে।

আরও পড়ুন : মহাখালী ফ্লাইওভারে এমপির গাড়ির চাপায় পথচারীর মৃত্যু


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ