সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৩ বৈশাখ ১৪৩১ ।। ২৭ শাওয়াল ১৪৪৫


পিয়ারের বিরুদ্ধে তদন্ত শেষ পর্যায়ে, শিগগির চার্জশিট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জিন তাড়ানোর নামে নারীদের সঙ্গে প্রতারণা ও অর্থ কেলেঙ্কারির অভিযোগে গ্রেপ্তার ইউটিউবার আহসান হাবিব পিয়ারের বিরুদ্ধে খুব শিগগিরই চার্জশিট দিতে যাচ্ছে কাউন্টার টেরোরিজম ইউনিট।

জানা যায়, তার বিরুদ্ধে তদন্ত শেষ পর্যায়ে। বাংলাদেশ ব্যাংকে তার অ্যাকাউন্টের স্টেটমেন্ট চেয়ে আবেদনও করা হয়েছে। স্টেটমেন্ট পেলেই আদালতে চার্জশিট দাখিল করবে তদন্ত সংস্থা কাউন্টার টেরোরিজম।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের কাউন্টার টেরোরিজমের সাইবার ক্রাইম ইউনিটের উপ-পরিদর্শক সজীবুজ্জামান বলেন, আহসান হাবীব পিয়ারের বিরুদ্ধে করা মামলাটি তদন্ত প্রায় শেষ পর্যায়ে। ব্যাংক স্টেটমেন্ট পেতে এক-দুই মাস সময় লাগতে পারে। তারপর চার্জশিট দাখিল করা হবে।

পিয়ারের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে সক্ষম হয়েছেন বলেও জানান তিনি।

পেয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পর্ক গড়ে তুলে ভিডিও চ্যাটিংয়ে নারীদের প্রলুব্ধ করতো বলে স্বীকারুক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

উল্লেখ্য, বেশ কয়েকজন নারীর অভিযোগের ভিত্তিতে গতবছরের ১ আগস্ট রাজধানীর খিলগাঁও থেকে আহসান হাবিব পিয়ারকে গ্রেপ্তার করে কাউন্টার টেরোরিজমের সাইবার ক্রাইম ইউনিট।

ওইদিনই তার বিরুদ্ধে রাজধানীর খিলগাঁও থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন পুলিশের কাউন্টার টেরোরিজমের সহকারী উপ-পরিদর্শক লুৎফর রহমান।

তদন্ত কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে ২ আগস্ট ঢাকার ঢাকা মহানগর হাকিম আদালত দু্ই দিনের রিমান্ড মঞ্জুর করেন পিয়ারের।

দুদিনের রিমান্ড শেষে ৫ আগস্ট ঢাকা মহানগর হাকিম এ কে এম মাঈন উদ্দিন সিদ্দিকীর আদালতে পিয়ার ঘটনার স্বীকার করে জবানবন্দি দেন। জবানবন্দি রেকর্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর থেকে তিনি কারাগারে আটক রয়েছেন।

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন আহসান হাবিব পেয়ার

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ