শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


‘তৃণমূল পর্যায়ে হেফাজতকে আরও মজবুত করতে হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হেফাজতে ইসলাম বাংলাদেশের ফেনী জেলা শাখার উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ১০ রমজান রোববার বাদ আসর ফেনী কমিউনিটি সেন্টারে জেলা সিনিয়র সহসভাপতি মাওলানা আফজালুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, ফেনী জেলা সেক্রেটারি মাওলানা মুফতি রহিমুল্লাহ কাসেমী, মাওলানা মুফতি ইলিয়াস, মাওলানা জালাল উদ্দিন ফরুক, মাওলানা আবদুল মান্নান, মাওলানা জালাল উদ্দীন, মাওলানা আবুল কাসেম, মাওলানা মুফতি কামাল উূ্দিন, মাওলানা মোহাম্মদ আলী মিল্লাত, মাওলানা আবুল কাসেম, মাওলানা আনোয়ারুল্ললাহ ভূঁইয়া, মাওলানা নিরুল হুদা করিমপুরী প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন, জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা ওমর ফারুক।

প্রধান অতিথির ভাষণে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয়য় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেছেন, বাংলাদেশ থেকে ইসলামকে মুছে দেয়ার এবং দেশকে ধর্মহীন ও নাস্তিকতার দিকে ঠেলে দেয়ার দেশি বিদেশি চক্রান্ত চলছে। এ চক্রান্ত মুকাবিলায় আমাদের ঐক্যবদ্ধ হয়ে তৃণমূল পর্যায়ে হেফাজতকে মজবুত করতে হবে।

তিনি বলেন, হেফাজতের লক্ষ হলো তাওহীদ ও সুন্নাহর ওপর অবিচল থেকে সকল বাতিল ফিতনার মুকাবিলা করা। কওমি ওলামারা মুসলমানদের ঈমান আকিদার হেফাজতের সাথে স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষারও অতন্দ্র প্রহরী।

তিনি বলেন, কওমি ওলামায়ে কেরাম দ্বীনের হেফাজতের জন্য নিজের জীবন বিলীন করে দেয়। আল্লাহ ও তার রাসুল সা. এর মর্যাদা রক্ষায় শাহাদাতের নজরানা পেশ করে। বর্তমানেও নাস্তিক্যবাদী গোষ্ঠী, খ্রিস্টান মিশনারি এনজিও, কাদিয়ানী ও তাদের দোসরদের ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

জেলা সেক্রেটারী মাওলানা মুফতি রহিমুল্লাহ বলেন, ইহুদীরা মুসলমানদদের চির শত্রু। ইসরাইলীরা মানবতার দুশমন। জালিম ইসরাইল ও মার্কিনীদের বিরুদ্ধে গণ-আন্দোলন গড়ে তোলা মুসলিম উম্মাহর ঈমানী দায়িত্ব।

মুসলিম বিশ্বকে ইসরাইলের সাথে কুটনৈতিক সম্পর্ক ছিন্নের আহ্বান হেফাজতের

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ