২০১৮-০৫-২৭

সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯

‘বারবার কেন ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী’

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: প্রধানমন্ত্রীর ভারত সফরের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

প্রধানমন্ত্রীর সফরে ভারতের কাছ থেকে বাংলাদেশের কোনো স্বার্থই উদ্ধার হচ্ছে না। তবে বারবার কেন প্রধানমন্ত্রী ভারতে যাচ্ছেন, জনগণের মধ্যে নানা গুঞ্জন আছে বলেন তিনি।

শনিবার (২৬ মে) জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ জাতীয় দল আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

বিএনপি মাদক বিরোধী অভিযানের বিরোধিতা করে সরকারের এমন বক্তব্যের সমালোচনা করে মোশাররফ বলেন, আমরা অভিযানের বিরোধিতা করি না। আমরা পদ্ধতির বিরোধিতা করি। তাদের গ্রেফতার করা হোক।

আইনে সোপর্দ করা হোক। তাদের জিজ্ঞাসাবাদ করে গডফাদারদের নাম বের করা হোক। এদেশের সাধারণ মানুষ পর্যন্ত জানে মাদকের সম্রাট কারা। প্রধানমন্ত্রীর বিশেষ দূত পর্যন্ত সংসদে বলেছেন- এই পার্লামেন্টেই মাদকের গডফাদার আছে।

এদের আজকে ধরা হয় না, ধরা হয় ছোট খাটো যারা মাদক বহন করে। তাদের খুন করা হয়। এর মধ্যে কোনও বাহাদুরি নাই।

তিনি আরো বলেন, ‘শান্তিপূর্ণ ও নরম কর্মসূচির মাধ্যমে স্বৈরাচার বিদায় হয়নি। দেশে গণঅভ্যুত্থান হবে সময়মতো। তারিখ নির্ধারণ করে সেটা হবে না। কোটা পদ্ধতির আন্দোলন তারিখ নির্ধারণ করে হয়নি।

আগামীতে জনগণকে নিয়ে ছাত্র-যুবকরা স্বৈরাচারের পতন ঘটাবে। সেই দিনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানাচ্ছি।’ প্রশিক্ষণবিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, যুবদলের নুরুল ইসলাম নয়ন, ছাত্রদলের আকরামুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন- দিনে ২২ ঘন্টা রোজা রাখছেন তারা (ভিডিও)