বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

মাদক বিষয়ে অভিযোগ প্রমাণিত হলে আ‘লীগ বিএনপির কেউ ছাড় পাবে না!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: শনিবার দুপুরে সাভারের আশুলিয়ার বাইপাইলে আসন্ন ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে সড়ক বিভাগের কর্মকর্তাদের নির্দেশনা দিতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংসদ সদস্য বদির বেয়াই যেমন ছাড় পায়নি, তেমনি যদি অভিযোগ প্রমাণিত হয় তাহলে বদিসহ আওয়ামী লীগ-বিএনপি ও অন্যান্য দলের যারা মাদক ব্যবসার সাথে জড়িত কেউই ছাড় পাবে না।

মাদকবিরোধী অভিযান প্রসঙ্গে ওবায়দুর কাদের বলেন, এদেশের তরুণ সমাজ মাদকের কারণে নষ্ট হয়ে যাচ্ছে। আজকে মিয়ানমার থেকে রোহিঙ্গা স্রোতের মত এ দেশে আসছে, তাদের সাথে সুনামির মত মাদক ঢুকে পড়েছে পাড়া মহল্লায়। এই অবস্থায় জনগণ এরকম একটি অভিযান চেয়েছে।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর ভারত সফরে তিস্তা চুক্তির কোনো এজেন্ডা না থাকলেও এবারের সফর থেকে তিস্তা চুক্তির বিষয়ে অগ্রগতি হয়েছে। আজ পশ্চিমবঙ্গের মমতা ব্যানার্জীর সাথে প্রধানমন্ত্রীর বৈঠক আছে বলেও জানান মন্ত্রী।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ