বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ভৈরবে মাদকবিরোধি অভিযান; আটক ৪০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  সারা দেশের মতো মাদকের ট্রানজিট পয়েন্ট কিশোরগঞ্জের ভৈরবেও চলছে পুলিশের মাদকবিরোধী অভিযান। গত ৬ দিনের টানা সাঁড়াশি অভিযানে শহরের শীর্ষ মাদক ব্যবসায়ীসহ ৪০জনকে আটক করেছে পুলিশ।

বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারসহ আটকদের বিরুদ্ধে প্রায় ২০টি মামলা দায়ের করে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। ফলে স্থানীয় মাদক ব্যবসায়ীরা গ্রেপ্তার আতঙ্কে কেউ কেউ এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সড়ক, রেল ও নৌপথের যোগাযোগসমৃদ্ধ শহর বন্দরনগরী ভৈরব। এই তিন পথে অবাধ যাতায়াতের কারণে সহজে মাদক প্রবেশ করে এই শহরে। ফলে এখানে গড়ে উঠেছে মাদকের স্বর্গরাজ্য। শহরের অলিগলি কিংবা গ্রামের পাড়া-মহল্লায়ও রয়েছে মাদকের ছড়াছড়ি।

এছাড়া ভৈরবকে মাদকের ট্রানজিট পয়েন্ট হিসেবে ব্যবহার করে চোরাকারবারিরা রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে প্রতিদিন লাখ লাখ টাকার ইয়াবা, ফেনসিডিল ও গাঁজা পাচার করছে। ফলে শহরে হাত বাড়ালেই মেলে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য।

আর এসব মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করছে অর্ধশতাধিক শীর্ষ মাদক ব্যবসায়ী। থানায় সবচেয়ে বেশি রয়েছে মাদকের মামলা। অপরদিকে মাদকের ব্যবসা করে শহরে কেউ কেউ একাধিক বাড়ি-গাড়ির মালিকসহ কোটিপতি হয়েছেন।

সরকারের নির্দেশনা অনুযায়ী মাদকবিরোধী অভিযানে এখন পর্যন্ত আটক হয়েছে ৪০জন মাদক ব্যবসায়ী। এদের মধ্যে গেল সোমবার রাতে শহরের গাছতলাঘাট এলাকার শীর্ষ মাদক সম্রাট ফরিদ ও তার স্ত্রীকে ৪ হাজার ৯শ পিস ইয়াবাসহ আটক হলেও এখনও অনেকেই রয়েছেন ধরা-ছোঁয়ার বাইরে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ