শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

‘কেউ কেউ আবার ফোন-ফ্যাক্সের দোকান খুলে না বসে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আন্দালিব রহমান পার্থ
চেয়ারম্যান, বিজেপি

সরকারি কর্মচারীদের বেতন-ভাতা বাড়ানোর পরেও দুর্নীতি কমে নাই বরং বেড়েছে...। এখন মন্ত্রী-সচিবদের ফোন ব্যবহারের কোনো নির্ধারিত সীমা রাখা হচ্ছে না। যত খরচ হবে, তত টাকা সরকার থেকে দেয়া হবে। আমার তো ভয় হয় যে বিল দিতে হবে না, তাই কেউ কেউ আবার ফোন-ফ্যাক্সের দোকান না খুলে বসে...।

সোমবার মন্ত্রিসভার বৈঠকে চূড়ান্ত অনুমোদন দেয়া হয় ‘সরকারি টেলিফোন, সেলুলার, ফ্যাক্স ও ইন্টারনেট নীতিমালা-২০১৮’।

ওই নীতিমালা অনুযায়ী মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও সচিবরা সরকারি খরচে ৭৫ হাজার টাকা দামের মোবাইল ফোন কিনতে পারবেন। তাদের মোবাইল ফোনের আনলিমিটেড বিলও পরিশোধ করবে সরকার। এ ছাড়া যুগ্ম সচিবরা মোবাইল ফোন বিল বাবদ এক হাজার ৫০০ টাকা করে পাবেন।

বিষয়টি নিয়ে সচেতন মহলে সমালোচনা চলছে। কারণ বর্তমানে ২৫ হাজার টাকার মধ্যেই অনেক ভালো মোবাইল ফোন পাওয়া যায়। আর মোবাইল বিলে কোনো নির্দিষ্ট অংক না থাকায় তা নিয়ে কথা হচ্ছে বেশি।

আন্দলিব রহমান পার্থ’র ফেসবুক পেইজ থেকে

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ