বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

খুলনায় ২৩ কেন্দ্রে শূন্য ভোট পাওয়ায় দলীয় পদ হরালেন জাপা প্রার্থী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  সদ্য সমাপ্ত খুলনা সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী এস এম শফিকুর রহমান লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করেছেন। আর এ নির্বাচনে তিনি ২৩টি কেন্দ্রে শূন্য ভোট পেয়ে ৪র্থ অবস্থানে রয়েছেন।

তার প্রাপ্ত মোট ভোটের সংখ্যা মাত্র ১ হাজার ৭২টি। নির্বাচনে এ ফল বিপর্যয়ের পর ইতোমধ্যে জাতীয় পার্টি (জাপা) খুলনা মহানগর কমিটি ভেঙে দেয়া হয়েছে। মেয়র প্রার্থী এস এম শফিকুর রহমানকে জাতীয় পার্টিরও সকল পদ-পদবী থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল পর্যালোচনা করে দেখা গেছে, জাতীয় পার্টির মেয়র প্রার্থী এস এম শফিকুর রহমান ২৩টি কেন্দ্রে শূন্য ভোট পেয়েছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের প্রেস ও রাজনৈতিক সচিব সুনীল শুভ রায় তার ফেসবুক টাইমলাইনে কেসিসি নির্বাচন নিয়ে একটি বিবৃতি দিয়েছেন। সেখানে তিনি কেসিসি নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এস এম শফিকুর রহমান (মুশফিকুর রহমান) সম্পর্কে ক্ষোভ প্রকাশ করে এ পরাজয়ে বিষয়ে বিস্তারিত বর্ণনা করেন।

ভোট কম পাওয়ার জেরে এস এম শফিকুর রহমানকে (মুশফিকুর রহমান) জাতীয় পার্টির প্রাথমিক সদস্যসহ সকল পদ পদবী থেকে অব্যাহতি দেয়া হয়েছে বলে উল্লেখ করেন।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ