শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

গাজার বর্বরতায় ইসরায়েলের বিরুদ্ধে ঢাকার প্রতিবাদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গাজায় অর্ধশতাধিক ফিলিস্তিনি হত্যা ও কয়েক হাজার ফিলিস্তিনি আহত হওয়ার ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ।

মঙ্গলবার পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, ‘আমরা এই ঘটনায় ফিলিস্তিনিদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি। সেই সঙ্গে অবিলম্বে ইসরাইলি কর্তৃপক্ষের বর্বরোচিত হামলা বন্ধে চাপ প্রয়োগের জন্য বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহ্বান জানাচ্ছি।’

বাংলাদেশ জেরুসালেমে যুক্তরাষ্ট্রের দূতাবাস স্থানান্তরে তৎপরতার বিষয়ে উদ্বেগ প্রকাশ এবং এ ব্যাপারে জাতিসংঘের প্রস্তাব অনুযায়ী জেরুসালেমের আইনি মর্যাদা অক্ষুন্ন রাখার ওপর গুরুত্বারোপ করেছে।

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ ‘টু-স্টেট’ সমাধানের ভিত্তিতে ফিলিস্তিনি রাষ্ট্র প্রতিষ্ঠার কথা পুনর্ব্যক্ত করে এবং ১৯৬৭-পূর্ব সীমান্ত অনুযায়ী পূর্ব জেরুসালেমকে এর রাজধানী হিসেবে দেখতে চায়।

ফিলিস্তিনিদের উপর নির্যাতনে বিশ্বজুড়ে প্রতিবাদ (ছবিসহ)

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ