বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


রমজানের পূর্বেই বেগম জিয়াকে মুক্তি দিতে হবে: ইসলামী ঐক্যজোট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি এডভোকেট মাওলানা আব্দুর রকিব বলেছেন, দেশের জনগণের দাবীর প্রতি সম্মান জানিয়ে সকল রাজনৈতিক দলের অংশ গ্রহণে অবাধ ও সুষ্ঠ গ্রহণযোগ্য জাতীয় নির্বাচনের জন্য সাবেক প্রধানমন্ত্রী, ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়াকে রমজানের পূর্বেই মুক্তি দিতে হবে।

তিনি পবিত্র বিচার বিভাগকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করা হতে বিরত থাকার জন্য সরকারের প্রতি জোরদাবী জানিয়ে বেগম খালেদা জিয়ার উপর থেকে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

তিনি গতকাল ১৩ মে রোববার দুপুরে ইসলামী ঐক্যজোট সিলেট জেলা ও মহানগর আয়োজিত আসন্ন রমজানুল মোবারকের কর্মসূচী প্রণয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ইসলামী ঐক্যজোট জেলা সভাপতি আলহাজ¦ হাফিজ মাওলানা নওফল আহমদের সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারী হাফিজ আব্দুল মালিক এর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল হক জালালাবাদী, ঐক্যজোট মহানগর সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা সহ-সভাপতি আলহাজ¦ নজরুল ইসলাম শিকদার, মহানগর সহ সভাপতি মাওলানা মোজাম্মিল হক, জেলা সেক্রেটারী মাওলানা রফিক বিন সিকান্দর, মাওলানা সালেহ আহমদ, মাওলানা আব্দুল করিম হক্কানী, সহ সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মসউদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মুফতি আনোয়ারুল হক, অর্থ সম্পাদক হাফিজ আব্দুস সবুর, প্রচার সম্পাদক মাওলানা জুবায়ের আহমদ আনসারী, সহ প্রচার সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল ওয়াদুদ, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, সহ সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আব্দুল জলিল।

শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজ আব্দুল আলিম, অফিস সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম মিরাজ, জেলা নির্বাহী সদস্য ইলিয়াস বিন রিয়াছত, জাহির উদ্দিন, দিলদার হোসেন, রুহেল আহমদ, মহানগর সহ সভাপতি মাওলানা আ ফ ম কামাল চৌধুরী, মাওলানা নূরুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মুহিবুর রহমান, সহ সাধারণ সম্পাদক মাওলানা শামীম আহমদ।

সাংগঠনিক সম্পাদক মাওলানা মনিরুজ্জামান, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ আব্দুল করিম, অর্থগ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, প্রচার সম্পাদক মাওলানা আব্দুল্লাহ, সহ প্রচার সম্পাদক হাফিজ মাহমুদুল হাসান, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন, অফিস সম্পাদক হাফিজ মাওলানা এনাম আহমদ, মাষ্টার মোহাম্মদ আলী প্রমুখ।

সভায় গৃহিত কর্মসূচীর মধ্যে রয়েছে ৫ রমজান হতে ১৫ রমজানের মধ্যে মহানগরীর প্রতিটি ওয়ার্ডে ইফতার মাহফিলের আয়োজন এবং ১৪ রমজান নগরীর অভিজাত রেস্টুরেন্টে জেলা ও মহানগরীর যৌথ উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলের সিদ্ধান্ত এবং ইফতার মাহফিল গুলোতে ২০ দলীয় জোটের নেতৃবৃন্দকে দাওয়াত দেওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়। আলোচনা সভা শেষে মোনাজাত পরিচালনা করেন মহানগর সহ সভাপতি মাওলানা মোজাম্মিল হক।

আরো পড়ুন - কুমিল্লায় শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষ, ওসিসহ আহত ১৫


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ