শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

‘ইফতার সামগ্রীতে ভেজাল বরদাস্ত করা হবে না’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইফতার সামগ্রীতে ভেজাল পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন।

বৃহস্পতিবার রাজধানীর নগর ভবনের ব্যাংক ফ্লোরের সেমিনার কক্ষে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

রমজান উপলক্ষে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন, কেমিক্যালমুক্ত ফল ও নিত্যপ্রয়োজনীয় পণ্য সহনশীলমূল্যে বিক্রয়করণসহ রোজাদারদের সুবিধা সম্পর্কিত সামগ্রিক বিষয়ে নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাঈদ খোকন বলেন, গত বছরের তুলনায় এবার সবজিসহ সব নিত্যপণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রয়েছে। এমনকি গত বছরের তুলনায় এবার অনেক কম মূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ক্রয় করতে পারবে নগরবাসী।

অসাধু ব্যবসায়ীদের সতর্ক করে তিনি বলেন, ফলমূলে ফরমালিন কোনোভাবেই সহ্য করা হবে না। ইফতার সামগ্রীতে ভেজাল বরদাস্ত করা হবে না।

রমজানে রোজাদারদের স্বাচ্ছন্দ্যে চলাচলসহ সার্বিকভাবে যেন রমজান শেষ করতে পারে সেজন্য ডিএসসিসির ৫টি অঞ্চলে ৫টি মনিটরিং টিম গঠন করে দেয়া হবে। এই টিম রমজানে নিত্যপণ্যের দামসহ সবকিছু মনিটরিং করবে। এছাড়া ভেজাল ধরা পড়লে ভ্রাম্যমাণ আদালত শাস্তির ব্যবস্থা করবে।

রমজানের পূর্ণাঙ্গ ফায়দা অর্জন করতে এখনই যা করণীয়

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ