শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


পুলিশের হাতে তুলে দেয়া রাকিবুল ছাড়া পেলেন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জাফর ইকবালকে নামাজের কথা বলার কারণে সন্দেহ হওয়ায় পুলিশের হাতে তুলে দেয়া শিক্ষার্থী রাকিবুল ইসলামে ছেড়ে দিয়েছে পুলিশ।

পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে সন্দেহজনক কিছু পায়নি বলে জানায়। তবে রাকিবুল জানায় মঙ্গলবার থানা গিয়ে ড. জাফর ইকবাল তাকিয়ে ছাড়িয়ে আনেন।

ছাড়া পেয়ে মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাকিবুল ইসলাম বলেছেন, জাফর স্যারের কক্ষে একটা ভুল বুঝাবুঝি সৃষ্টি হয়েছিল। আমি ক্ষমাপ্রার্থী।

গত সোমবার দুপুরে শাবি ক্যাম্পাসের এম এ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনে অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের কক্ষ দেখা করতে যান রাকিবুল। এসময় আজান হলে জাফর ইকবালকে নামাজের কথা বলেন তিনি। এতে তাকে সন্দেহ হওয়ায় পুলিশের কাছে তুলে দেন তিনি।

রাকিব বলেন, স্যার নিজে থানায় এসে আমার সঙ্গে দেখা করেছেন। পরে কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আমার মুক্তির ব্যবস্থা করে দিয়েছেন।

জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম জানান, খোঁজ-খবর নিয়ে আটক শিক্ষার্থীর বিরুদ্ধে সন্দেহজনক কোনকিছু না পাওয়ায় এবং জাফর স্যারের সুপারিশে তাকে মঙ্গলবার সকালে ছেড়ে দেওয়া হয়েছে।

‘তারাবির রাকাত সংখ্যা নিয়ে কোনো বিতর্ক উচিৎ নয়’

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ