বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


১০ মে জমকালো গজল সন্ধ্যা করতে যাচ্ছে কিশোরগঞ্জের দিশারী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান,কিশোরগঞ্জ প্রতিনিধি: বিশিষ্ট কলামিস্ট ও গবেষক মাওলানা যুবায়ের আহমেদের উপস্থাপনায় দিশারী সাহিত্য সংস্কৃতিক ফোরাম কিশোরগঞ্জ-এর ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে স্মরণকালের শ্রেষ্ট গজল সন্ধ্যা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

১০ মে বৃহস্পতিবার বিকাল পাঁচটা হতে জেলার শিল্পকলা একাডেমিতে এ গজল সন্ধ্যা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

উক্ত গজল সন্ধ্যা অনুষ্ঠানে মুহাম্মাদুল্লাহ জামীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড ঢাকা বিভাগের পরিচালক ও কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কিশোরগঞ্জ আল জামিয়াতুল ইমদাদিয়ার বাইস প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমেদ রশিদ ও বিশিষ্ট ব্যবসায়ী বাদল রহমানসহ কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক এ,কে,এম শামছুল ইসলাম খান মাসুম।

গজল সন্ধ্যায় জাতীয় শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরব পরিবার থেকে গজল গাইবেন মুহাম্মদ বদরুজ্জামান,আবু রায়হান,ইয়াসিন হায়দার,হাসান নাকিব,তাওহিদ জামিল, সিফাতুল্লাহ জামী, জাহিদ হাসান,
জিহাদুল ইসলাম প্রমুখ।

দিশারী সাহিত্য সাংস্কৃতিক ফোরাম থেকে গজল পরিবেশন করবেন দিশারীর পরিচালক শরিফ জামী, বুরহান জামী,জাহাঙ্গীর আব্বাদ,আবুউবাইদা, শামসুলইসলাম,মাসুম জামী,কামরুল ইসলাম,যোবায়ের হাসান যোবায়ের হাসান কিশোর,সাজ্জাদ মাহমুদ রজিন,হাবিবুল্লাহ মুরাদ।

দিশারীর কিশোর শিল্পীদের থেকে গাইবেন সাইদ বিন সাইফ,ইরফান মাহমুদ রিফাত,আবু নাইম,আবু তৈয়ব, সাইয়েদ,মনিরুজ্জামান হিশাম,ফজলে রাব্বানি,শাহরিয়ার আতিক,সালমান বিন আতহার,আবির মাহমুদ আতিক,মিজানুর রহমান,মাসুম বিল্লাহ,নাহিদুল ইসলাম অলি,আব্দুল্লাহ আল মুবিন, ওয়ালি উল্লাহ,জাহিদুল ইসলাম রফিক, রহমতুল্লাহ কাজল,আব্দুল্লাহ শাকির, আল মামুন,মামুন আহসান,এনামুল হক,মুবারক হুসাইন,নৌশাদ,শরীফ আহম্মেদ এবং মুস্তফা সহ প্রমুখ।

উল্লেখ্য, ২০০৪ সালে কিশোরগঞ্জ জেলায় প্রতিষ্ঠিত হয় দিশারী সাহিত্য সাংস্কৃতিক ফোরাম। সেই সাথে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বর্ণী এ আয়োজন।

আরো পড়ুন- মদিনায় অগ্নিকাণ্ডে ১৫ ওমরা পালনকারী নিহত, আহত ১৩০


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ