রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২২ বৈশাখ ১৪৩১ ।। ২৬ শাওয়াল ১৪৪৫


সিসি ক্যামেরায় চকচকে ৩ চোর : ধরা পড়েনি ১৯ দিনেও (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়র ইসলাম : তিনতলায় দোকানের সামনে চাদর দিয়ে আড়াল করে দোকানের তালা ভেঙে চুরি করছে ৩ চোর। দীর্ঘ সময় নিয়ে তাদের চৌর্যবৃত্তি চললেও টনক নড়েনি কারও। গত ১৮ এপ্রিল রাজধানীর নিউমার্কেট এলাকার চন্দ্রিমা সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

মার্কেটের তৃতীয় তলার ‘নিউ ওয়ান ইন্টারন্যাশনাল’ নামের ৮, ৯ ও ১০ নম্বর দোকানের সাটার ভেঙে চুরি হয়। দোকানগুলোতে শিশুদের খেলনা আইটেম বিক্রি হয়। দোকানের মালিক রেজাউল করীম। চুরির পুরো দৃশ্য সিসি ক্যামেরায় ধারণ হয়েছে।

ভিডিওতে দেখা যায়, মার্কেটের সামনের বারান্দায় প্রথমে তিন যুবক মোবাইলে কথা বলতে বলতে হাঁটে। তারা মুখোশ পরা। নিউ ইন্টারন্যাশনাল দোকানের পেছনে তারা দাঁড়ায়। এদের মধ্যে দুজন একটি কালো চাদর বের করে সাটার ঘেঁষে দাঁড়ায়, আরেকজন দোকানের কোণে দাঁড়িয়ে পাহারা দেয়।

এরপর এক তরুণ এসে চাদরের আড়ালে বসে সাটার ভেঙে ফেলে। এরপর ভেতরে ঢুকে দোকানের ড্রয়ার ভেঙে টাকা ব্যাগে ভরে নেয়। পুরো কাজটি করতে তাদের ১৫ মিনিটেরও কম সময় লেগেছে। এরপর তারা চলে যায়।

দোকানের মালিক রেজাউল করীমের ভাই মাসুদুর রহমান বলেন, ‘আমরা প্রতিদিন ৯টার দিকে দোকান বন্ধ করে থাকি। দোকান বন্ধ করতে করতে আধাঘণ্টা সময় লাগে। এরপর বাসায় চলে যাই। ১৮ এপ্রিল রাত ৯ টা ৩৫ মিনিটে দোকান বন্ধ করে বাসায় যাই। এর আগে দোকানের আশেপাশে দেখেছি কয়েকটা ছেলে মোবাইলে কথা বলছে আর হাঁটছে, আমরা ভাবছি তারা কাস্টমার। তাদের দেখলাম কয়েকজন স্টাফের সঙ্গেও কথা বলছে। তাই আর সন্দেহ হয়নি।’

মামলা করছেন কিনা? জানতে চাইলে তিনি বলেন, ‘মামলা করে কী হবে? এর আগেও এরকম ঘটনা ঘটেছিল, কিন্তু তার কূলকিনারা কিছুই হয়নি। পুলিশের পেছনে দৌড়ে আরও সময় শেষ। ভিডিওতে সবকিছু দেখা যাচ্ছে, সব চকচকে, তারপরও শনাক্ত হচ্ছে না।’

আরো পড়ুন : ১৮ বছরের কমে মেয়েদের বিয়ে নিষিদ্ধ করা ‘সামাজিক ব্যাধি’

https://www.youtube.com/watch?time_continue=4&v=xFKtJwoAxyU


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ