মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের কোথায় ভর্তি হবেন? আল্লামা নূর হোসাইন কাসেমী রহ.-এর ৪ নসিহত

‘নির্বাচন স্থগিতে নতজানু ইসি’র ব্যর্থতা আবারো প্রমাণিত’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নির্বাচনের মাত্র ৮দিন আগে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ৬ মাসের জন্যে হাইকোর্টের মাধ্যমে স্থগিত হওয়ায় নির্বাচন কমিশনের অদূরদর্শিতা, অযোগ্যতা, অদক্ষতা ফুটে উঠেছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

এতে করে ঢাকা উত্তর সিটির মতো একই দৃশ্য মঞ্চায়িত হলো।

আজ এক বিবৃতিতে পীর সাহেব বলেন, সীমানা জটিলতায় মামলা ইসি’র জানা থাকার কথা। তারপরও নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন নতজানু ও অথর্ব হিসেবে পরিচয় দিয়েছে।

হাইকোর্টের রায়ে গাজীপুর সিটি নির্বাচন স্থগিত হওয়া নির্বাচন কমিশনের দুর্বলতা ও ব্যর্থতা আবারো প্রমাণিত হলো। নির্বাচন কমিশনের খামখেয়ালীর ফলে তাদের গ্রহণযোগ্যতা আবারো প্রশ্নবিদ্ধ হলো।

গাজীপুরের নির্বাচনের শেষ পর্যায়ে এসে এবং প্রার্থীরা যখন চূড়ান্ত প্রস্তুতি নিয়ে নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন সে মুহুর্তে নির্বাচন স্থগিত করা অত্যন্ত জঘন্য হিসেবে দেখছে ভোটাররা।

পীর সাহেব চরমোনাই আরো বলেন, বর্তমান নির্বাচন কমিশন আগামী জাতীয় নির্বাচনের পূর্বে গাজীপুর সিটি করপোরেশনের মতো এমন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন নিয়ে যে অযোগ্যতা ও অদক্ষতার পরিচয় দিয়েছেন তাতে এই নতজানু, অথর্ব নির্বাচন কমিশন দ্বারা জাতীয় নির্বাচনের আস্থা রাখলেন না।

এদের দিয়ে জাতীয় নির্বাচন পরিচালনা কতোটা গ্রহণযোগ্য হবে তা নিয়ে জনমনে সংশয় দেখা দিয়েছে।

‘শোষণ-দুর্নীতিমুক্ত ও পরিকল্পিত নগরী গড়তে হাতপাখায় ভোট দিন’

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ