বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


স্ত্রীসহ দলের কর্মীদের হামলার শিকার ‍যুবলীগ নেতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় কুপিয়ে ও পিটিয়ে যুবলীগ নেতা মো. হেলালের (২৭) হাত-পা ভেঙে দিয়েছে নিজ দলীয় কর্মীরা। এ সময় তার স্ত্রীকেও পিটিয়েছে তারা।

বুধবার বিকালে গাংচিল কিল্লার বাজার শেখ রাসেল স্মৃতি সংসদ ভাঙচুর করার এ হামলার ঘটনা ঘটে।মো. হেলাল উপজেলার গাংচিল গ্রামের মৃত ছেরাজল হকের ছেলে। তিনি চরএলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি ও কিল্লা বাজার শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি এবং ওই বাজারের ব্যবসায়ী।

বুধবার বিকালে গাংচিল কিল্লার বাজার শেখ রাসেল স্মৃতি সংসদ ভাঙচুর করার পর হেলালকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। রাতে কিল্লা বাজারে হেলালের ব্যবসা প্রতিষ্ঠান হামলা ভাঙচুর ও দোকানের মালামাল লুটপাট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। তিনি বর্তমানে নোয়াখালীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছে।

গাংচিল এলাকার কিল্লা বাজারের ব্যবসায়ীরা জানান, বুধবার বিকালে শেখ রাসেল স্মৃতি সংসদে হেলাল ঘুমাচ্ছিল। এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের করিম, আবদুর রহিম, শহীদ সর্দার, তারেকের নেতৃত্বে কয়েকজন সশস্ত্র সন্ত্রাসী হেলালের ওপর হামলা চালায়।

সংবাদ পেয়ে হেলালের স্ত্রী মনোয়ারা বেগম তাকে উদ্ধার করতে গেলে তাকেও সন্ত্রাসীরা পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা হেলাল ও তার স্ত্রীকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য নোয়াখালীর একটি হাসপাতালে ভর্তি করা হয়।

কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ