বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

খালেদার মুক্তির দাবিতে নয়াপল্টনে চলছে বিএনপির মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আম্মার সাদিক : রাজধানীর নয়া পল্টনে চলছে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন। গত ৮ এপ্রিল গ্রেফতার হওয়ার পর থেকে বেগম জিয়া পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় আছেন।

পরিবর্তিত অবস্থানে মানববন্ধটি আজ সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত হওয়ার কথা রয়েছে।

মানববন্ধনে বক্তারা দাবি করছেন, খালেদা জিয়াকে মুক্তি না দিলে তারা অব্যাহতভাবে কর্মসূচি চালিয়ে যাবেন।মানববন্ধনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা উপস্থিত হওয়ার কথাও রয়েছে বলে জানা গেছে।

বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহের সকল পর্যায়ের নেতাকর্মীরা যথাসময়ে মানববন্ধন কর্মসূচিতে অংশ নিতে দেখা যাচ্ছে। তারা নেত্রীর মুক্তি দাবিতে বিক্ষোভমুখর অবস্থায় পালন করছেন এ কর্মসূচি।

উল্লেখ্য, অসুস্থ খালেদা জিয়ার সঙ্গে বেশ কদিন ধরেই তার পরিবারের লোকজন সাক্ষাত করার অব্যাহত চেষ্টার পর গতকাল ৫ সদস্যের একটি পারিবারিক টিম কারাগারে তার সঙ্গে সাক্ষাত করেছেন। সাক্ষাতে তাদের মধ্যে কি কথা হয়েছে সে ব্যাপারে তারা মুখ খোলেননি এখনো।

এসএস

আরো পড়ুন : অবশেষে খালেদা জিয়ার সাক্ষাত পেলেন পরিবারের ৫ সদস্য


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ