বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


পল্টনে ২ বাসের সংঘর্ষে নিহত চালক, আহত ৭ যাত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : রাজধানীর পল্টনে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন চালক নিহত হয়েছেন।। আহত হয়েছেন আরো ৭ যাত্রী। নিহত মিজান কাজী (৪০) চাঁপুরের বাসিন্দা। থাকতেন বাসাবো।

আজ সোমবার  ভোর সাড়ে ৫টায় পল্টন মোড়ে সদরঘাট-গাজীপুর রুটে চলাচলকারী সুপ্রভাত পরিবহন ও মিরপুর-যাত্রাবাড়ী রুটে চলাচলকারী বেস্ট ট্রান্সপোর্টের বাস দু’টি এ সংঘর্ষে জড়ায়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া সাংবাদিকদের জানান, দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হলে পথচারীরা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মিজানকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন।

মিজান কাজীর মৃত্যুর সংবাদ পেয়ে ঢামেকে ছুটে আসেন তার স্ত্রী শিউলী আক্তার। তিনি জানান, তিন মেয়ে ও এক ছেলেকে নিয়ে সবুজবাগের পূর্ব বাসাবোর ওয়াসা রোড এলাকায় একটি বাসায় ভাড়া থাকছেন তারা। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার গাজিবাড়ীতে।

শিউলী আরো জানান, মিজান নিজেই বাসচালক হলেও ক’দিন আগে চাকরি হারান। সোমবার ভোরের দিকে চাকরির পাওয়ার কথা শুনে বাসা থেকে বের হন তিনি। তবে ঘটনার সময় তিনি কোনো বাসের চালক ছিলেন কি-না তা জানা যায়নি।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহরিয়ার রেজা বাংলানিউজকে জানান, দুর্ঘটনাকবলিত দুই বাসকে থানায় নিয়ে আসা হয়েছে।

এসএস

আরো পড়ুন : ৮ দিনের সফর শেষে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ