শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

৭ দিনের ছুটি টেনে ৯ দিন : সরকারি কর্মকর্তাদের লম্বা অবসর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আগামী শুক্রবার থেকে শুরু হচ্ছে সরকারি কর্মকর্তাদের ছুটির এ ফাঁদ। ২৭ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত লম্বা এ ছুটির সম্ভাবনা তৈরি হয়েছে। মাঝখানে ৩০ এপ্রিল ও ৩ মে বাদে বাকি ৭ দিন সরকারি ছুটি। ২ দিনের ছুটি নিলেই ৯ দিনের লম্বা অবসরে যেতে পারবেন কর্মকর্তারা।

 

২৭-২৮ এপ্রিল শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি।২৯ এপ্রিল রোববার বৌদ্ধপূর্ণিমার সরকারি ছুটি। ৩০ এপ্রিল সোমবার থাকছে কর্মদিবস।

এরপর  ১ মে শ্রমিক দিবসের ছুটি। ২ মে বুধবার পবিত্র শবে বরাতের ছুটি। ৩ মে বৃহস্পতিবার অবশ্য কর্মদিবস, অফিস-আদালত খোলা থাকবে। আবার ৪ ও ৫ মে শুক্র ও শনিবার রয়েছে সাপ্তাহিক ছুটি।

৩০ এপ্রিল ও ৩ মে ২ দিনের ছুটি নিয়ে নিলে টানা ৯দিনের এই লম্বা ছুটি উপভোগ করতে পারবেন।

এসএস

আরো পড়ুন : ঈদগাহে অসামাজিক কার্যকলাপে নিষেধাজ্ঞা নিয়েও সমালোচনা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ