বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

ভারতের ইসলামী বিশ্ববিদ্যালয়ে কুরআনের ক্যালিগ্রাফি প্রদর্শনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: ভারতের বিহার শিল্পীর ক্যালিগ্রাফির সমন্বয়ে সেদেশের আলিগড় শহরের ইসলামিক বিশ্ববিদ্যালয়ে বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

ভারতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে কুরআন শরীফের ক্যালিগ্রাফির প্রদর্শনী

কুরআন শরীফের ক্যালিগ্রাফি প্রদর্শনী অনুষ্ঠান ১০ম এপ্রিল থেকে শুরু হয়েছে। এই প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে নয়া দিল্লীতে অবস্থিত ইরানী কালচারাল সেন্টারের কর্মকর্তা হুজ্জাতুল ইসলাম আবেদী, ফার্সি সাংস্কৃতিক অ্যাডভাইস রিসার্চ সেন্টারের প্রধান এহসানুল্লাহ শোকর এলাহি এবং ইসলামী ইউনিভার্সিটি অফ এলিজারের ফার্সি রিসার্চ সেন্টারে গবেষক এহতেশাম উদ্দিন উপস্থিত ছিলেন।

ভারতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে কুরআন শরীফের ক্যালিগ্রাফির প্রদর্শনী

কুরআন শরীফের ক্যালিগ্রাফি প্রদর্শনী ১৮ই এপ্রিল পর্যন্ত অব্যাহত থাকবে। এই প্রদর্শনীতে ফার্সি কবিতা, পবিত্র কুরআনের আয়াত ও কালেমাতে কিসারের আলোকে ৬০টি ক্যালিগ্রাফির বোর্ড দর্শনার্থীদের পরিদর্শনের জন্য উপস্থাপন করা হয়েছে।

সূত্র: আল ইকনা

আরো পড়ুন-   সৌদিতে সামরিক মহড়ার সমাপনী কুচকাওয়াজে প্রধানমন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ