বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী

মালয়েশিয়ায় রুহানী ও খানকাহী ইজতেমা ৮ মে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিশ্ববরেণ্য আলেমেদ্বীন, কালজয়ী আধ্যাত্মিক রাহবার, হজরতমাওলানা হাফেজ ‘পীর যুলফিকার আহমদ নকশাবন্দী মুজাদ্দেদী'র সরাসরি তত্বাবধানে মালয়েশিয়ায় শুরু হচ্ছে ‘ইসলাহী, রুহানী ও খানকাহী ইজতেমা’।

আগামী ৮, ৯, ১০ ও ১১ মে মালয়েশিয়ার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মা’হাদ তাহফীয মিফতাহুল উলূমের ব্যবস্থাপনায় দেওবন্দী মাসলাকের অনুসারী উলামা-মাশায়েখ, সালেকীন-মুরীদীন ও ভক্তদের এ ইজতেমা শুরু হবে।

ইজতেমায় দারুলউলূম দেওবন্দের আসাতেজায়ে কেরামের এক মুবারক জামাতসহ বিশ্বের বহু দেশের সম্মানিত বুযুর্গানেদ্বীন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ তাশরিফ আনবেন।

এতে বাংলাদেশ থেকে চাইলে যে কেউ অংশ নিতে পারবেন। আগ্রহীগণকে পাসপোর্টডাটা ও পার্সনাল তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে পারেন। যোগাযোগ : ০১৭২০১১৬৫৮৫, ০১৮১৪৩৩০৭৫৩

আরও পড়ুন: যুলফিকার আহমদ নকশাবন্দীর সাড়া জাগানো এক বই

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ