শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

পাথর কুড়াতে গিয়ে সুনামগঞ্জে দুই নারী শ্রমিক নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সুনামগঞ্জ সদর উপজেলার ডলুরা চলতি নদীতে পাথর কুড়াতে গিয়ে প্রাণ হারিয়েছেন দুই নারী শ্রমিক।

বেলা সাড়ে ১১টার দিকে বালুর স্তুপের নিচে চাপা পড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জাহাঙ্গীর ইউনিয়নের ফেনি বিল গ্রামের বাসিন্দা চান মিয়ার স্ত্রী রহিমা বেগম ও একই ইউনিয়নের গুচ্ছ গ্রামের বাসিন্দা খুরশেদ মিয়ার স্ত্রী আলেখা বেগম (৪০) ।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করেছে। অতিরিক্ত পুলিশ সুপার হাবীবউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ