শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


রামপুরা জাতীয় মহিলা মাদরাসার খতমে বুখারি আজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : রাজধানীর রামপুরায় অবস্থিত জাতীয় মহিলা মাদরাসার চলতি শিক্ষা বছরের খতমে বুখারি ও শিক্ষা-সমাপনী উপলক্ষে আজ শুক্রবার (৬ এপ্রিল) বাদ জুমা মাদরাসা মিলনায়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠিতব্য আলোচনা সভা ও দোয়া মাহফিলে চরমোনাই আহসানাবাদ রশিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী’র সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে ইসলামি আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম উপস্থিত খাকবেন বলে আওয়ার ইসলামকে জানিয়েছেন মাদরাসার মুহাদ্দিস ও শিক্ষা সচিব মুফতি হোসাইন আহমদ ।

এসময় তিনি মাদরাসার দাওরা হাদিস (মাস্টার্স) শিক্ষার্থীদের মাঝে বুখারি শরিফের শেষ দরস প্রদান করবেন বলেও জানান তিনি।

এছাড়াও উপস্থিত থাকবেন, রামপুরা জাতীয় মহিলা মাদরাসার শাইখুল হাদিস মাওলানা জাফর আহমদ, জামিয়া কারীমিয়া আরাবিয়া রামপুরার শাইখুল হাদিস ও কার্যকরী মুহতামিম মাওলানা মকবুল হুসাইন।

মাদরাসার মুহাদ্দিস ও শিক্ষা সচিব মুফতি হোসাইন আহমদ আলেম-ওলামা ও ধর্মপ্রাণ মুসল্লিদের উক্ত দোয়া মাহফিলে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, গত বছর বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের বার্ষিক পরিক্ষায় দাওরা হাদিস বিভাগে মহিলা বিভাগে ঈর্ষণীয় ফলাফল করে শীর্ষ অবস্থান অর্জন করেন রামপুরা জাতীয় মহিলা মাদরাসা।


সম্পর্কিত খবর