বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮

বিয়ের প্রলোভন দেখিয়ে এতিম কিশোরীকে ধর্ষণ প্রভাবশালীর

OURISLAM24.COM
এপ্রিল ৬, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: গতকাল বৃহস্পতিবার সুনামগঞ্জের তাহিরপুরে এক এতিম কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এতে ঘটনায় জড়িত ধর্ষক নাজুকে গ্রেফতার করে  জেল হাজতে পাঠিয়েছে বলে জানা গেছে পুলিশের তরফ থেকে।

নাজু উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের নালেরবন্দ গ্রামের আলীনূর মিয়ার ছেলে।

জানা যায়, মঙ্গলবার মধ্য রাতে ধর্ষক নাজু মিয়াকে তাহিরপুর সদর এলাকা থেকে গ্রেফতার করে দুইদিন পর বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ দায়রা জজ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা এস আই সাইফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ধর্ষিতার পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার ১ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের নালের বন্ধ গ্রামের আলিনূরে বখাটে ছেলে নাজু ফোন করে ওই এতিম কিশোরীকে ঘরের বাহিরে নিয়ে আসে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজের বাড়ির সামনে ধান ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। পরে বিয়ে করতে অস্বীকার করলে ধর্ষণের বিষয়টি নাজুর বাবা-মাকে জানায় ওই এতিম কিশোরী।

এতে তারা ক্ষিপ্ত হয়ে ওই এতিম কিশোরীকে মারধর করে ওই ধানক্ষেতেই ফেলে রাখে। পরে সোমবার সকালে গ্রামবাসী পুলিশকে বিষয়টি জানালে তাহিরপুর থানার এস আই সাইফুর রহমান ও এস আই আমির হোসেন বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাস্থলে এসে এতিম কিশোরীকে ধানক্ষেত থেকে কাদা মাখা অবস্থায় উদ্ধার করে তার মায়ের কাছে রেখে যান।

পরে মঙ্গলবার দুপুরে তাহিরপুর উপজেলা সদর হাসপাতালে ভর্তি করলে তার উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এইচজে