শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২১ বৈশাখ ১৪৩১ ।। ২৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
রোববার থেকে সারা দেশে মাধ্যমিক স্কুল ও কলেজের ক্লাস চলবে: মন্ত্রণালয় সুন্দরবনে ভয়াবহ আগুন, নেভাতে কাজ করছে গ্রামবাসী ও বনকর্মীরা গরমে বিদ্যুৎ বিল কমানোর সহজ উপায় ফোনের বিরক্তিকর বিজ্ঞাপন বন্ধ করবেন যেভাবে   ১০ বছরের মধ্যেই বিলুপ্ত হবে স্মার্টফোন, কিন্তু কিভাবে? এখন থেকে মক্কায় প্রবেশে অনুমতি লাগবে সৌদির বাসিন্দাদের গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করার ক্ষেত্রে সরকারের অঙ্গীকার আছে : তথ্য প্রতিমন্ত্রী পাখিদের পিপাসা নিবারণে গাছে গাছে পানির পাত্র ঝুলাচ্ছে তারা গাম্বিয়ার সঙ্গে বাণিজ্য ও কৃষিতে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ আফতাবনগরে মাদরাসাতুন নূর আল আরাবিয়ার কিতাব বিভাগের সবক উদ্বোধন সম্পন্ন

ইরানকে যৌথভাবে প্রতিহত করবে আমেরিকা, সৌদি আরব ও আমিরাত!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আমেরিকা, সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাত যৌথভাবে ইরানকে প্রতিহত করার সিদ্ধান্ত নিয়েছে বলে হোয়াইট হাউজ খবর দিয়েছে। শুক্রবার হোয়াইট হাউজে ওই তিন দেশের জাতীয় নিরাপত্তা উপদেষ্টাদের মধ্যে অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ওই আলোচনায় মধ্যপ্রাচ্যসহ বিশ্বব্যাপী ইরানের প্রভাব যৌথভাবে প্রতিহত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমেরিকা, সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাতের নিরাপত্তা উপদেষ্টারা নিয়মিত এ ধরনের ত্রিপক্ষীয় বৈঠকে বসতেও সম্মত হয়েছেন।

সৌদি যুবরাজ মোহাম্মাদ বিন সালমান যখন দু’সপ্তাহব্যাপী আমেরিকা সফর করছেন তখন ওই তিন দেশের জাতীয় নিরাপত্তা উপদেষ্টাদের বৈঠক অনুষ্ঠিত হলো।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ