২০১৮-০৩-২৬

রবিবার, ২০ জানুয়ারি ২০১৯

স্বাধীনতা দিবস উপলক্ষে সিলেট মহানগর ছাত্র জমিয়তের আলোচনা সভা

OURISLAM24.COM
news-image

ইমদাদ ফয়েজী
সিলেট প্রতিনিধি

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিলেট মহানগর ছাত্র জমিয়তের উদ্যোগে আজ সোমবার (২৬ মার্চ) বিকাল ৫ টায় নগরীর সোবহানীঘাট মাদরাসায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মহানগর ছাত্র জমিয়তের আহবায়ক হাফিজ শিব্বির আহমদ রাজির সভাপতিত্বে ও মহানগর ছাত্র জমিয়তের সদস্য সচিব খলিলুর রহমান এর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর জমিয়তের সহ সভাপতি প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আলতাফুর রহমান, মাওলানা আবু বকর সরকার, ছাত্র জমিয়ত এর কেন্দ্রীয় সদস্য সচিব এম. বেলাল আহমদ চৌধুরী, ছাত্রনেতা রেজাউল করীম এল এল বি, সায়েম আহমদ, খায়রুল আলম সাদিক, ফেরদৌস রহমান প্রমুখ।

আলোচনায় বক্তারা একাত্তরের সকল শহীদদের মাগফিরাত কামনা করে বলেন, স্বাধীনতা সংগ্রামে সাধারণ মানুষের পাশাপাশি আলেমগণ গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। আমাদেরকে তা আরো বেশি করে জানতে হবে এবং দেশবাসীকে জানাতে হবে।

এছাড়া বক্তারা জীবিত মুক্তিযোদ্ধাদের সঠিক মূল্যায়ন ও মুক্তিযোদ্ধাদের সঠিক তালিকা প্রণয়ন করার জন্য সরকারের প্রতি দাবী জানান।

সভায় শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত ও মহানগর ছাত্র জমিয়ত এর আহবায়ক হাফিজ শিব্বির আহমদ রাজির পিতার সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।