বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


মারকাজুত তাহফিজ ফাউন্ডেশন কুরআন প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড ২৭ এপ্রিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: ‘সারা বাংলাদেশে প্রত্যেক গ্রাম গ্রঞ্জে প্রতিটি মানুষ যেন সহিহ শুদ্ধ করে কোরআন পড়তে পারে ও শিখতে পারে’ এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশব্যাপী মারকাজুত তাহফিজ ফাউন্ডেশন আয়োজন করেছে ৭তম হিফজুল কুরআন প্রতিযোগিতা।

এ প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড আগামি ২৭ এপ্রিল রোজ শুক্রবার সকাল ৯ টায় অনুষ্ঠিত হবে। মারকাজুত তাহফিজ মাদরাসার স্হায়ী কার্যালয় যাত্রাবাড়ীর সাইনবোর্ডে।

১০৩টি দেশে প্রতিযোগিতায় বিশ্বসেরা মারকাজুত তাহফিজ ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান মাওলানা নেছার আহমাদ আন নাছিরী বলেন, ‘আমরা ১০৩টি দেশে প্রতিযোগিতায় বিজয় অর্জন করে দেশের মান উজ্জল করেছি বিশ্বের দরবারে।

আমরা চাই এ সফলতা বাঙলার ঘরে ঘরে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে জ্বলে উঠুক। কুরআনের আলো ছড়িয়ে পড়ুক দেশ থেকে দেশে। এ চিন্তা মাথায় রেখেই আমরা দেশব্যাপী ২০১২ সাল থেকে বাংলাদেশ জুড়ে প্রতিযোগিতার ব্যবস্থা করে আসছি। আমি আশবাদি এ ধারা ও প্রচেষ্টা অব্যহত থাকলে সারা বাংলায় কুরআনের সুর আর সৌন্দর্য পৌঁছে যাবে।’

এ প্রতিযোগিতায় বিজয়ীদের স্বর্ণপদক রৌপ্যপদক কস্পিউটারসেহ মূল্যবান পুরস্কার দেয়া হবে বলেও জানান মারকাজুত তাহফিজ ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান মাওলানা নেছার আহমাদ আন নাছিরী।

/এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ