মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫


প্রধানমন্ত্রীর উন্নয়নের সুফল ভোগ করছেন বিএনপি নেতারাও : ইনু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খালেদা জিয়ার আমলে শুধু হাওয়া ভবনের উন্নয়ন হয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে সারাদেশের উন্নয়ন হয়েছে। যার সুফল ভোগ করছেন বিএনপি নেতারাও বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

শুক্রবার দুপুরে কুষ্টিয়ার একটি এনজিও অডিটোরিয়ামে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

আরেক প্রশ্নের উত্তরে হাসানুল হক ইনু বলেন, গণতন্ত্র মানে এক দল এক জায়গায় বিজয় অর্জন করবে, আরেক দল অপর জায়গায় বিজয় অর্জন করবে। কিন্তু সংখ্যাগরিষ্ঠতা কে পাবে সেটা বড় কথা।

তিনি আরও বলেন, বিগত দিনে এই সরকার সংখ্যাগরিষ্ঠ ছিল, ভবিষ্যতেও থাকবে। তার মানে এই নয় যে ৩০০ আসনেই বিজয় লাভ করবে। আমরা সংখ্যাগরিষ্ঠতা অর্জনের স্বপ্ন দেখছি, ৩০০ আসনে বিজয়ের স্বপ্ন নয়।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সহ-সভাপতি আমিরুল ইসলাম মুকুল, জাসদ নেতা আখতার হোসেনসহ দলীয় নেতাকর্মীরা।

এরপর তিনি কুষ্টিয়ার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- নিয়ে দলীয় নেতাকর্মী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।
বিকেল ৩টায় মিরপুর উপজেলার খাদিমপুর গার্লস স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন তথ্যমন্ত্রী।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ