শনিবার, ২১ এপ্রিল ২০১৮

আওয়ার ইসলাম অফিসে ভালোবাসায় সিক্ত হলেন বিশ্বজয়ী আবু রায়হান

OURISLAM24.COM
মার্চ ২১, ২০১৮
news-image

আবদুল্লাহ তামিম: আওয়ার ইসলাম অফিসে শুভেচ্ছায় সিক্ত হলেন কাতারে অনুষ্ঠিত তিজান আন নূর আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতা-২০১৮ এ প্রথম স্থান অর্জন কারী হাফেজ কারী আবু রায়হান, তার উস্তাদ মুফতি আবদুল কাইয়ুম মোল্লা এবং কাতার কুররা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট কারী মাওলানা নূর মোহাম্মদ।

মঙ্গলবার রাতে তারা আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমে অফিসে এলে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আওয়ার ইসলাম সম্পাদক হুমায়ুন আইয়ুব ও নির্বাহী সম্পাদক রোকন রাইয়ান

শুভেচ্ছা বিনিময়ে আরও ছিলেন, বার্তা সম্পাদক মুফতি আবদুল্লাহ তামিম, মফস্বল সম্পাদক রকিব মুহাম্মদ, প্রতিবেদক কাউসার লাবীব, কবি সুলাইমান সাদী ও ওমর ফারুক মজুমদার।

বাংলাদেশের আলোচিত শিশু কারী হাফেজ আবু রায়হান সস্প্রতি কাতারের এ প্রতিযোগিতায় বিশ্বের ৫১টি দেশকে পেছনে ফেলে প্রথমস্থান অর্জন করেন। জিম টেলিভিশনের উদ্যোগে আয়োজিত এ প্রতিযোগিতায় কেরাত বিভাগেও ৪র্থ স্থান অর্জন করেন তিনি।

কারী হাফেজ আবু রায়হান নারায়ণগঞ্জের আড়াইহাজারে অবস্থিত মুফতি আবদুল কাইয়ুম কর্তৃক প্রতিষ্ঠিত বল্লভদী আল ইসলামিয়া একাডেমীর ছাত্র।

আবু রায়হান আওয়ার ইসলামের বৈঠকে তার জীবনের গল্প বলেন। এ সময় তার এ অর্জনের জন্য তার উস্তাদ, বাবা মা ও তাকে সহযোগিতাকারী সবার কর্তজ্ঞতা স্বীকার করেন।

বৈঠকীতে আবু রায়হান মনমুগ্ধকর তেলোয়াত শোনান। মুফতি আবদুল কাইয়ুম তার বড় হওয়ার গল্প শোনান।

এছাড়াও কারী মাওলানা নূর মোহাম্মদ সুললিত কণ্ঠে কুরআনে কারীম থেকে তেলাওয়াত করেন। যাতে বৈঠকীর সবাই মুগ্ধ হয়। কারী নূর মোহাম্মদ বাংলাদেশ বেতারে হিফজুল কুরআনের প্রথম উদ্ভাবক ও বায়তুল মোকাররমের ইমাম ও খতীব কারী আবুল হোসাইনের ছেলে।

আলোচনা পর্বে তিনি আওয়ার ইসলামের প্রশংসা করে বলেন, কাতারে আমাদের মতো প্রবাসীদের খবরের জন্য ভারসাস্থল আওয়ার ইসলাম। আমি মিডিয়াটির উত্তোরত্তর সফলতা কামনা করি।

কারী আবু রায়হান বলেন, আমি দেশকে ভালোবসি দেশের মানুষকে ভালোবাসি। আমার এ বিজয় আমি মনে করি আমার দেশের বিজয়। আমি আমার দেশবাসির কাছে দোয়া চাই আমি যেনো আরো ভালো করতে পারি।

বাংলাদেশের ৭ কারি; যাদের কেরাত শেখায় অনন্য স্রষ্টাপ্রেম