রবিবার, ১৯ আগস্ট ২০১৮

কুরআন প্রতিযোগিতায় জর্ডান গেল হাফেজা তাফরিহা

OURISLAM24.COM
মার্চ ১৯, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: ঢাকাস্থ সাউদা বিনতে জামআহ রা. ইন্টারন্যাশনাল বালিকা হিফজ মাদরাসার (ওয়ারী) ছাত্রী কিশোরী হাফেজা কারিয়া তাফরিহা বিনতে তাবারুক আন্তর্জাতিক হিফজ ও তিলাওয়াত প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে আজ রাতে কাতার এয়ারলাইন্সের ৬৩৯ নং ফ্লাইটে রাত ১.৪০ ঘটিকায় জর্ডান যাচ্ছে ।

সম্প্রতি সে কাতারে অনুষ্ঠিত তিজান-আন নূর হিফজ ও তিলাওয়াত প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে বাংলাদেশের জন্য সুনাম বয়ে এনেছে।

১৯ মার্চ-২০১৮ হতে ২৪ মার্চ-২০১৮ পর্যন্ত জর্ডানের রাজধানী আম্মানে অনুষ্ঠিতব্য ১৩ তম আন্তর্জাতিক বালিকা হিফজ ও তিলাওয়াত প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে তাফরিহা।

মাদরাসার পরিচালক হাফেজ হাসান চৌধুরী তার সফলতার জন্য দেশবাসীর কাছে দু’আ চেয়েছেন।

তার আম্মাও সবার কাছে দু’আ চেয়েছেন, মহান আল্লাহ যেন তার একমাত্র মেয়েকে বাংলাদেশের জন্য সুনাম বয়ে আনার তাওফিক দান করেন।

ইতোপূর্বেও সাউদা বিনতে জামআহ রা. মাদরাসার পরিচালিকা (হিফজ) আলেমা সাজেদা আখতার জর্ডান প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে দেশের জন্য গৌরব বয়ে এনেছিলেন।

হাফেজা তাফরিহার তেলাওয়াত শুনুন নিচের ভিডিওতে

#বেশি_বেশি_দোয়ার_জন্য_বেশি_বেশি_শেয়ার কাতারের জনো প্রিয় Tv চ্যানেল জিম Tv আয়োজিত তিজান আন নুর ক্বিরাত & হিফজ প্রতিযোগিতা ২০১৮ আগামীকাল শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ থেকে অনলাইন এর মাধ্যমে বাছাইকৃত বাংলাদেশের একমাত্র(মেয়ে) শিশু ক্বারিয়া তাফরিহা বিনতে তাবারক এর প্রথম হিফজ অডিশন, তার সফলতারর জন্য দেশ বাসীর কাছে, আমরা সাউদা বিনতে যামআহ রাঃ বালিকা মাদরাসা কর্তৃপক্ষ, বিশেষ ভাবে দোয়ার আবেদন করছি, সে যেন দেশের মুখ উজ্জল করে সুনাম বয়ে আনতে পারে।

Posted by Sauda binte Zam'ah International Girls Hifz Madrasa on Thursday, March 1, 2018

বাংলাদেশের উদ্দেশে এক রোহিঙ্গা আলেমার চিঠি!