শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

রোহিঙ্গা ক্যাম্পে আল-মাহমুদ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম কে নুরুদ্দীন: ফটিকছড়ির সমাজ সেবী সংঘটন আল-মাহমুদ ফাউন্ডেশনের উদ্যোগে সংঘটনের সহ-সভাপতি বিশিষ্ট আলেমে দীন মাওলানা জমির বিন মাহমুদের তত্ত্বাবধানে রোহিঙ্গা শরনার্থীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৪ মার্চ বিকেলে কয়েকটি রোহিঙ্গা ক্যাম্পে ঘুরে ঘুরে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন Human Apeal Bangladesh এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নূর বদী ও এক্সিকিউটিভ ম্যানেজার মাওলানা নসিম সরওয়ার।

আরো উপস্থিত ছিলেন সংঘটনের সাহিত্য ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক মাওলানা নুরুদ্দিন, সমাজ কল্যান সম্পাদক মুহাম্মদ ইকবাল, সংঘটনে সদস্য হাফেজ তৈয়ব উল্লাহ, কাইছার, মিনার প্রমুখ।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, তেল, পেঁয়াজ, মরিচের গুড়া, হলুদের গুড়া, মিক্স মসলা, শুটকি, চিনি, দুধ পাউডার, ট্যাংক (শরবত), বিস্কুট, মুড়ি, টিফিন কেক ও লবণ।

Image may contain: 8 people, people standing and outdoor

ত্রান বিতরণ শেষে সংঘটনের সহ-সভাপতি মাওলানা জমির বিন মাহমুদ রোহিঙ্গাদের ক্যাম্প ঘুরে অসহায় শরণার্থীদের দেখভাল করেন।

তিনি মিয়ানমারের নেত্রী অং সাং সুচি ও সেনাবাহিনী কর্তৃক এ হত্যাকাণ্ড ও জুলুম অত্যাচারের শিকার হওয়া মানুষদের সঙ্গে কথা বলে তাদের সান্ত্বনা দেয়ার চেষ্টা করেন।

তিনি নৃশংস এ হত্যাকাণ্ডের বিচার এবং দ্রুত তাদের নিরাপদে ফিরিয়ে নেয়ার দাবি জানান। একই সঙ্গে তিনি বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানান অসহায় মানুষদের আশ্রয় দেয়ার জন্য।

রোহিঙ্গা গণহত্যায় ভূমিকা রেখেছে ফেসবুক : জাতিসংঘ কর্মকর্তা

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ