বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

আশুলিয়ায় খাদ্যে বিষ, দুই যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সুফিয়ান ফারাবী
সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় খাদ্যে বিষক্রিয়ায় জিল্লু ও মোতালেব নামে দুই যুবকের মৃত্যু হয়েছে।

একই ঘটনায় শামিম ও ফরিদ উদ্দিন নামে আরও দুই যুবককে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার (১৪ মার্চ) দিবাগত রাতে আশুলিয়ার রফতানি এলাকার হাসেম প্লাজার পেছনে একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্র জানায়, আশুলিয়ার হাসেম প্লাজার পেছনে একটি বাড়িতে জিল্লু, মোতালেব, শামিম ও ফরিদ উদ্দিন ভাড়া থাকে পোশাক কারখানায় কাজ করতেন।

প্রতিদিনের মতো বুধবার রাতে তারা খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন। গভীর রাতে একে একে অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৫ মার্চ ) ভোরে জিল্লু ও মোতালেবের মৃত্যু হয়। হাসপাতালে শামিম ও ফরিদ উদ্দিন লাইফ সার্পোটে রয়েছেন। নিহত দু’জনের মরদেহ পরিবারের সদস্যরা বাড়িতে নিয়ে গেছেন।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক গৌতম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খাদ্যে বিষক্রিয়ার কারণে তাদের মৃত্যু হতে পারে। হতাহতদের বাড়ি টাঙ্গাইল ও পটুয়াখালী জেলায় বলে জানা গেছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ