বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

হে ন্যাটো কোথায় তুমি? প্রশ্ন এরদোয়ানের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : সিরিয়ার আফরিনে কুর্দি গেরিলাদের বিরুদ্ধে সামরিক অভিযানে অংশ নিতে অস্বীকার করায় মার্কিন নেতৃত্বাধীন ন্যাটো সামরিক জোটের নিন্দা করেছেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোয়ান।

তিনি ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেছেন, হে ন্যাটো কোথায় তুমি? কোথায় তুমি এত বেশি যুদ্ধ করছ? তুরস্কও ন্যাটোভুক্ত একটি দেশ। কোথায় তুমি?

তিনি আরো বলেন, যদি সাহস থাকে তাহলে ন্যাটোর উচিত আফরিনে এসে যুদ্ধ করা। যদি তারা পারত তাহলে তারা সিরিয়ায় তুরস্কের সামরিক অভিযানের প্রকাশ্য বিরোধিতা করত। কিন্তু তুরস্কের দৃঢ় অবস্থান দেখে তারা তা করতে সাহস পায়নি।

তুর্কি প্রেসিডেন্ট জোর দিয়ে বলেন, সিরিয়ায় তুরস্কের একমাত্র লক্ষ্য হচ্ছে- সন্ত্রাসবাদ-বিরোধী লড়াই এবং লক্ষ্য অর্জন শেষে তুরস্ক সেখান থেকে সেনা প্রত্যাহার করবে।

গত ২০ জানুয়ারি থেকে তুরস্ক সিরিয়ার আফরিনে সামরিক অভিযান চালাচ্ছে এবং সিরিয়ার বার্তা সংস্থা সানার খবর অনুযায়ী- এ পর্যন্ত শতাধিক জঙ্গি নিহত ও আহত হয়েছে। পার্সটুডে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ