শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ফয়জুরের মা-বাবা ও মামা রিমান্ডে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  আশরাফ চৌধুরী রাজু: জনপ্রিয় লেখক ও শিক্ষক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমান ওরফে ফয়জুলের মা মিনারা বেগম, বাবা মাওলানা আতিকুর রহমান ও মামা ফজলুর রহমানকে পুলিশ হেজাফতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল ওয়াহাব (গণমাধ্যম) এ খবর নিশ্চিত করেন।

আব্দুল ওয়াহাব জানান, ফয়জুর ও তার ভাই এনামুলের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে পুলিশ। ফয়জুলের মা মিনারা বেগম, বাবা মাওলানা আতিকুর রহমান ও মামা ফজলুর রহমানকে জিজ্ঞাসাবাদ করলে আরও তথ্য পাওয়া যাবে। সেজন্য তাদের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়।

আদালত সূত্র জানায়, রবিবার (১১ মার্চ) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হরিদাস কুমারের আদালতে ফয়জুলের মা, বাবা ও মামাকে সাত দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

শুনানি শেষে আদালত ফয়জুরের মা মিনারা বেগমের দুই দিন, বাবা মাওলানা আতিকুর রহমানের পাঁচ দিন এবং মামা ফজুলর রহমানের পাঁচ দিনের রিমান্ডের আদেশ দেন ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ