বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ইসলামী বিপ্লবে আর্দশ যুব সমাজকে নেতৃত্ব দিতে হবে: দেলোয়ার হোসেন সাকী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য মুফতী দেলোয়ার হোসেন সাকী বলেন, গোটা দেশে খুন, ধর্ষন,সন্ত্রাস, হানাহানি, চাদাবাজি, বেকারত্ব, বেইনসাফ, লুটতরাজ ও দখলদারিত্ব সমগ্র জাতিকে গ্রাস করে ফেলেছে।

সঠিক ঈমান -আক্বীদা নিয়ে বেচে থাকার সুযোগ পর্যন্ত নাই। এই কি ছিল আমাদের স্বাধীনতার স্বপ্ন? এই কি লাখো শহীদের আত্নদানের প্রতিদান? স্বাধীনতার পরবর্তী অনেকবার ক্ষমতার হাত বদল হয়েছে। যারা ক্ষমতায় ছিলেন,তারা সকলেই শান্তি প্রতিষ্ঠিতার কথা বলে, জনগনের সামগ্রিক মুক্তির কথা বলে ক্ষমতা গ্রহন করেছে।

ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন যাত্রাবাড়ী থানা শাখার সভাপতি মাওলানা ওবায়দুল্লাহ এর সভাপত্বিতে গতকাল শুক্রবার সকাল ১০ টায় রায়েরবাগ কারিমিয়া মিলনায়তনে অনুষ্ঠিত নবাগত সদস্য সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

[caption id="attachment_71352" align="alignnone" width="500"] ইফোট[/caption]

দেলোয়ার সাকী বলেন, শান্তি প্রতিষ্ঠার কথা বলা হলেও কেউ কাঙ্খিত শান্তি প্রতিষ্ঠা করতে পারেনি। কেউ মজলুম মানবতার মুক্তি দিতে পারেনি। তাই কাঙ্খিত মুক্তি আর শান্তির জন্য একটি ইসলামী বিপ্লব করতে হবে। আর যুব সমাজকে তার নেতৃত্ব গ্রহন করতে হবে।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মুফতী মানসুর আহমদ সাকী। বিশেষ বক্তা ছিলেন নগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শফিকুল ইসলাম।

বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন যাত্রাবাড়ী থানার সভাপতি আলহাজ্ব ইসমাঈল হোসেন, শ্রমীক আন্দোলের সভাপতি মুহাম্মদ রমজাম আলী, থানা যুব নেতা কে এম নাসির উদ্দীন, নাওলানা নেয়মতুল্লাহ,মুফতী শরিফুল ইসলাম, মুজাহিদ প্রমুখ।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ