বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :

বাস-লরির সংর্ঘষে ৯জন নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন।

আজ সোমবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে পাঁচজন নারী, দুজন শিশু ও দুজন পুরুষ রয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানিয়েছেন, ইয়াছিন পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। মহাসড়কের সোনারগাঁর ত্রিবর্দী এলাকার মধুমতি ফিলিং স্টেশনের পাশে একটি লরি দাঁড়ানো ছিল। দ্রুতগামী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে লরিটির পেছনে ধাক্কা দেয়। এতে বিকট শব্দে বাসটি দুমড়েমুচড়ে সড়ক বিভাজকের ওপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলে দুজন মারা যান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে মারা যান পাঁচজন এবং স্থানীয় হাসপাতালে আরো দুজন মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া  জানান, এ দুর্ঘটনার পর মোট ১৯ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। তাঁদের মধ্যে নারী শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। চারজনকে সঙ্গে সঙ্গে মৃত ঘোষণা করা হলেও চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাতনামা এক নারীর মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিহতদের মধ্যে দুজনের পরিচয় নিশ্চিত করেন এসআই বাচ্চু মিয়া। তাঁরা হলেন শুভ সাহা (১৭) ও ইয়াসিন (৪০)। এ ছাড়া অজ্ঞাতপরিচয় একটি ছেলেশিশু (৬) এবং অজ্ঞাতপরিচয় একজন পুরুষও (৬০) নিহত হয়েছেন।

চিকিৎসকদের বরাত দিয়ে এসআই বাচ্চু মিয়া আরো জানান, ঢাকা মেডিকেলে মোট ১৪ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁদের বেশিরভাগের অবস্থাই গুরুতর।

টিএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ