শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


রোহিঙ্গাদের খবর সংগ্রহ করতে গিয়ে দুর্ঘটনা, সাংবাদিকসহ আহত ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কক্সবাজারের চকরিয়া উপজেলায় কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিকসহ তিন জন আহত হয়েছে। তারা উখিয়া উপজেলার কুতুপালংয়ে রোহিঙ্গাদের ওপর খবর সংগ্রহ করতে যাচ্ছিলেন।

আজ রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের মাজার গেইট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভির চট্টগ্রাম ব্যুরো অফিসের স্টাফ রিপোর্টার হোসেন জিয়াদ, ক্যামেরা পারসন নাছির উল আলম এবং গাড়িচালক মিন্টু দাশ।
বিষয়টি নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন জানান, রোববার সকালে হারবাং মাজার গেইট এলাকায় কক্সবাজারমুখি যমুনা টিভির একটি কার গাড়ির সঙ্গে বিপরীত দিক থেকে আসা তেল বহনকারী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টেলিভিশনের গাড়িটি দুমড়ে-মুচড়ে গিয়ে সাংবাদিকসহ তিনজন আহত হন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। আহতদের মধ্যে যমুনা টেলিভিশনের ক্যামরাপারসন নাছির উল আলমের অবস্থা আশঙ্কাজনক।

যমুনা টেলিভিশনের কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার ইমরুল কায়েস জানান, রোহিঙ্গা পরিস্থিতি নিয়ে সংবাদ সংগ্রহ করতে চট্টগ্রাম ব্যুরো অফিস থেকে হোসেন জিয়াদের নেতৃত্বে তিন জনের একটি দল উখিয়ার কুতুপালং যাচ্ছিল। পথমধ্যে চকরিয়ার হারবাংয়ে এ ঘটনা ঘটে।
আহতদের বহনকারী গাড়িটি এখনো চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছায়নি বলেও জানান ইমরুল কায়েস।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ