শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


কান্নায় অতিষ্ঠ হয়ে সদ্যোজাতকে আবর্জনায় ফেলল মা!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: এমনও হয়! নিজের সন্তানকে কেউ আবর্জনায় ছুঁড়ে ফেলে দিতে পারে? মানসিক অসুস্থ হলে এক কথা। কিন্তু সুস্থ স্বাভাবিক মা হলে? অবিশ্বাস্য হলেও এমনই ঘটনা ঘটেছে রাজধানীতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই মহিলার নাম নেহা। তিনি পূর্ব বিনোদপুরের বাসিন্দা। অভিযোগ, ২৫ দিনের মেয়ের কান্নায় অতিষ্ট হয়ে তিনি তাকে আবর্জনায় ছুঁড়ে ফেলে দেন। পরে ওই সদ্যোজাতকে আবর্জনা থেকে উদ্ধার করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সে মারা যায়।

শনিবার এক সিনিয়র পুলিশ অফিসার জানিয়েছেন, এক মহিলা তাঁর ২৫ দিনের সন্তানকে আবর্জনায় ছুঁড়ে ফেল দেয়। ওই মহিলার বক্তব্য ছিল মেয়ের কান্না তাঁর সহ্য হচ্ছিল না। রাগের বশেই তিনি এমন কাজ করেন। নয়াদিল্লির জিটিবি হাসপাতালে ওই সদ্যোজাত মেয়েটি মারা যায়।

শুক্রবার থেকেই ২৫ দিনের ওই সদ্যোজাতকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এনিয়ে পুলিশ একটি অপহরণের মামলাও রুজু করে। তাদের সন্দেহের তালিকায় প্রথমেই ছিল নেহার নাম। কারণ, এক প্রত্যক্ষদর্শী জানিয়েছিলেন নেহাকে তিনি কিছু ছুঁড়ে আবর্জনায় ফেলে দিতে দেখেছিলেন। কিন্তু সেটা কী ছিল, তা তিনি জানাতে পারেননি। প্রশ্নোত্তর পর্ব চলার সময়ই আবর্জনা স্তুপ খুঁজে দেখা হয়। তখনই সদ্যোজাতকে দেখতে পাওয়া যায়।

পুলিশ তাকে উদ্ধার করে এলবিএস হাসপাতালে নিয়ে যায়। সদ্যোজাতের দেহের একাধিক হাড় ভেঙে গিয়েছিল। মাথাতেও চোট পেয়েছিল সে। এলবিএস হাসপাতাল থেকে তাকে জিটিবি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই শনিবার সেই সদ্যোজাতের মৃত্যু হয়।

হান্ট নিউজ/এইচজে


সম্পর্কিত খবর