শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

নয়াপল্টন থেকে বিএনপি নেতা আলাল আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে আটক করেছে পুলিশ। আজ দুপুরে বিএনপি মহাসচিবের ব্রিফিং শেষে কেন্দ্রীয় কার্যালয় থেকে বের হওয়ার সময় দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের পাশ থেকে টেনে হিঁচড়ে একটি সিএনজিতে করে নিয়ে যায় পুলিশ।

এসময় পুলিশের হাত থেকে রক্ষা করতে গেলে আরো পাঁচ-ছয়জনকে আটক করা হয় বলে জানিয়েছে দলটি।

পল্টন থানার পরিদর্শক (অপারেশন) সিদ্দিকুর রহমান সাংবাদিকদের জানান, নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকেই আলালকে আটক করা হয়েছে।

কী কারণে বা কোন অভিযোগে বিএনপির এই নেতাকে আটক করা হয়েছে সে সম্পর্কে পরে জানানো হবে বলে জানান এই কর্মকর্তা।

আটকের সময় আলাল ডিবি পুলিশদের বলেন, আমাকে কেন আটক করছেন। আমি তো আদালত থেকে জামিনে আছি। তারপরও পুলিশ তাকে আটক করে নিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এর আগে আজ সকালে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির পূর্ব ঘোষিত কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে বাধা দেয় পুলিশ। জলকামান থেকে পানি নিক্ষেপ, লাঠিচার্য ও ধর পাকড়ের কারণে কর্মসূচিতে দাঁড়াতেই পারেননি বিএনপির নেতাকর্মীরা। সকাল থেকে অন্তত ৩০ জন নেতাকর্মী আটক হয়েছে। আহত হয়েছেন বেশ কয়েকজন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ