বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘খালেদা জিয়ার মুক্তির জন্যে দেশবাসী অধির আগ্রহে অপেক্ষা করছে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, খালেদা জিয়ার মুক্তিকে বাধাগ্রস্থ করার জন্যে সরকার নানা ধরনের কূটকৌশলের আশ্রয় নিচ্ছে।

তিনি বলেন, গ্রেফতার করে সরকার দেশবাসীর প্রতিবাদী কণ্ঠকে স্তব্ধ করে দিতে চায়। সরকারের উস্কানী সত্তেও দেশবাসী খালেদা জিয়ার মুক্তির জন্যে শান্তিপূর্ণ কর্মসূচী অব্যাহত রাখা হবে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্যে দেশবাসী অধির আগ্রহে অপেক্ষা করছে। দেশের বিরাজমান রাজনৈতিক সংকট উত্তরণে বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিতে হবে।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আজ সন্ধ্যা সাড়ে ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর অধ্যাপক মোহাম্মদ খালেকুজ্জামান, যুগ্মমহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা শফিউল আলম, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, মাওলানা নোমান মাযহারী, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা তোফাজ্জল হোসনে মিয়াজী, মাওলানা আজীজুল হক প্রমুখ।

বৈঠকে আগামী মার্চ -২০১৮ মাসব্যাপী খেলাফত মজলিস ঘোষিত সাংগঠনিক মাস উপলক্ষে সারাদেশের শাখাসমূহে কেন্দ্রীয় সফরসূচী চূড়ান্ত করা হয় এবং সাংগঠনকি মাসের কার্যক্রমকে সফল করার জন্যে সংশ্লিষ্ট সকলের প্রতি উদাত্ত আহবান জানান হয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ