শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


সৌদিতে এই প্রথমবারের মত ফ্যাশন সপ্তাহ উদযাপনের ঘোষণা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম

সৌদি আরবে ডিজাইনারদের উচ্চাকাক্সক্ষী সমর্থন নারীদের উন্নয়নে এগিয়ে আসার জন্য আগামী মাসে তাদের প্রথম আরব ফ্যাশন সপ্তাহের উদ্বোধন করবে।

আরব ফ্যাশন কাউন্সিলের (এএফসি) সম্মানিত প্রেসিডেন্ট রাজকুমারী নুররা বিনতে ফয়সাল সোমবার সকালে লন্ডনে সাংবাদিক সম্মেলনে এই কথা জানান। সৌদি আরবের জেনারেল এন্টারটেইনমেন্ট কর্তৃপক্ষের একটি চিঠিতে তিনি বলেন, সৌদি আরবে শিল্পসম্মত ফ্যাশন অনেক বছর ধরে আস্থা ও আত্মবিশ্বাসের সাথে বেড়ে চলেছে। জেনারেল এন্টারটেইনমেন্ট অথোরিটি বিশ্বাস করে যে এইরকম একটি অনুষ্ঠান সৌদি আরবের বিনোদনের পরিসর আরো বাড়িয়ে দিবে। জেনারেল এন্টারটেইনমেন্ট অথোরিটি এ ফ্যাশন শিল্পকে সমর্থন করায় আমরা গর্বিত। এই প্রদক্ষেপ একসঙ্গে ফ্যাশন ও শিল্পের মাধ্যমে আরো এগিয়ে দিবে সৌদিকে।

আরব ফ্যাশন কাউন্সিলের আয়োজক ঘোষণা করেন যে, অনুষ্ঠানটি রিয়াদের এপেক সেন্টারে ২৬ মার্চ থেকে ৩১ মার্চ অনুষ্ঠিত হবে। প্রিন্সেস নুররা আরব নিউজকে বলেন, এই অনুষ্ঠানে সারা বিশ্ব থেকে বড় বড় ফ্যাশন ডিজাইনার আগমন করবে। তিনি আরো বলেন, আরব ফ্যাশন জগতকে আরো শক্তিশালি করার লক্ষ্যে আরবের ২২টি দেশ একত্রিত কাজ করার জন্য মত পোষণ করেছে। আরব নিউজ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ