মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫


বেনাপোলে বিজিবির গুলিতে ‘চোরাচালানী’ নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  বেনাপোল সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ’র (বিজিবি) গুলিতে ইব্রাহিম (২৮) নামে এক চোরাচালানী নিহত হয়েছে। নিহত ইব্রাহিম বেনাপোল ইউনিয়নের খড়িডাঙ্গা গ্রামের ইয়াকুব মোড়লের ছেলে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে বেনাপোল সীমান্তের দৌলতপুরের তেরঘর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম বেনাপোল ইউনিয়নের খড়িডাঙ্গা গ্রামের ইয়াকুব মোড়লের ছেলে।

২১ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল তারিকুল হাকিম বলেন, ভোররাতে ভারত থেকে দৌলতপুর সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ চোরাচালানি পণ্য পাচার হয়ে বাংলাদেশে আসছে এমন গোপন সংবাদ পাওয়া যায়। এর ভিত্তিতে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গেলে চোরাচালানিরা বিজিবিকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় বিজিবিও পাল্টা গুলি ছুঁড়ে। এতে ইব্রাহিম নামে এক চোরাচালানী মারা যায়।

ঘটনাস্থল থেকে ভারতীয় শাড়ি-কাপড়সহ বিভিন্ন পণ্য জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

 

এদিকে নিহতের ভাতিজা রুস্তম আলী বাংলানিউজকে বলেন, তার চাচা গ্রামে ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। তার নামে থানায় কোনো মামলা নাই। ভোরে বাড়ি থেকে ভাড়া খাটতে বেরিয়ে যান তিনি। সকালের দিকে জানতে পারি বিজিবি তাকে গুলি করেছে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ফিরোজ উদ্দিন বলেন, বিজিবির কাছ থেকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ