বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

শহী‌দে বালা‌কো‌টের বংশধর‌দের ‌বিরু‌লিয়ায় নদভি রিসার্চ সেন্টার প‌রিদর্শন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকার বিরু‌লিয়ায় নির্মাণাধীন ‘শায়খ আবুল হাসান আলী নদভী রহ. ইসলা‌মিক রিসার্চ সেন্টার’ প‌রিদর্শন ও সেন্টা‌রের জন্য বি‌শেষ দুআ ক‌রেন বৃ‌টিশ বি‌রোধী আন্দোল‌নের রূপকার শহী‌দে বালা‌কোট আমীরুল মুজা‌হিদীন হজরত সৈয়দ আহমদ শহীদ বে‌রেলবী রহ. এর অধস্তন বংশধর ও বিংশ শতাব্দীর মুফা‌ক্কি‌রে ইসলাম শায়খ আবুল হাসান আলী নদভী রহ. এর প্রপুত্র আল্লামা সাই‌য়েদ বিলাল আবদুল হাই হাসানি নদভি ও আল্লামা সাই‌য়েদ মাহমুদ হাসান হাসানি নদভি।

দুআয় উপ‌স্থিত ছি‌লেন দারুল উলূম নদওয়াতুল উলামার উস্তাজ মাওলানা ইস্তেফাউল হাসান কান্ধলভী নদভী, মাওলানা উমা‌য়ের হাসান হাসানী নদভী, শায়খ নদভীর দুই খলীফা মাওলানা ম‌ুহাম্মদ সালমান ও মাওলানা জুল‌ফিকার আলী নদভী।

আ‌রো উপ‌স্থিত ছি‌লেন মাওলানা উবায়দুল কা‌দের নদভী, মাওলানা নাজমু‌দ্দিন, মাওলানা আব্দুর রব, মাওলানা ইলিয়াস নদভী, মাওলানা শহীদুল ইসলাম নদভী, ড. মিজানুর রহমান, মাওলানা তৌ‌হিদুর রহমান প্রমুখ।

‘চ্যালেঞ্জ মুকাবিলায় বুদ্ধিবৃত্তিক লড়াইয়ে আলেমদের নেতৃত্ব দিতে হবে’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ