শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


শনিবার তালামীযে ইসলামিয়ার ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রেদওয়ান আহমদ চৌধুরী

উপমহাদেশের প্রখ্যাত বুযুর্গ, মুজাদ্দিদে যামান, শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী (রহ.)-এর প্রতিষ্ঠিত  বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী সম্মেলন আগামীকাল ১৮ ফেব্রুয়ারি রবিবার সকাল ১০ টায় ঢাকাস্থ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে তাশরীফ আনবেন উস্তাযুল উলামা ওয়াল মুহাদ্দিসীন, মুরশিদে বরহক হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী। সম্মেলন উদ্বোধন করবেন মাননীয় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেবেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। এছাড়াও দেশের প্রখ্যাত পীর-মাশায়িখ, ইসলামি চিন্তাবিদ-শিক্ষাবিদ ও রাজনৈতিক নেতৃবৃন্দ তাশরীফ আনবেন।

এদিকে সম্মেলন সফলের লক্ষ্যে তালামীযে ইসলামিয়া ঢাকা মহানগর ও বিশ্ববিদ্যালয় দায়িত্বশীলদের সাথে কেন্দ্রীয় পরিষদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

১৬ ফেব্রয়ারি শুক্রবার বাদ জুমা রাজধানীর ফটোজার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময়ে সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরী। এসময় সভাপতির বক্তব্যে তিনি বলেন, দেশের এ ক্রান্থিলগ্নে তালামীযে ইসলামিয়ার প্রতিষ্ঠা বার্ষিকী সম্মেলন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এখান থেকে দেশে শান্তি-শৃঙ্খলা রক্ষা ও ইসলাম বিদ্বেষীদের ব্যাপারে মানুষের কাছে এক বিশাল বার্তা চলে আসবে। তাই সম্মেলনকে ঐতিহাসিকরূপ দিতে সকলের সর্বাত্মক প্রচেষ্ঠা প্রয়োজন।

কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুহাম্মদ মুহিবুর রহমানের পরিচালনায় মতবিনিময়ে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আখতার হোসাইন জাহেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজ কাওছার আহমদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গণি, ঢাকা বিশ্ববিদ্যালয় সাধারণ সম্পাদক মারুফ হোসাইন, ঢাকা মহানগরী সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার আহবায়ক নাসির উদ্দিন, ঢাকা মহানগরী সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, ঢাকা আলিয়ার সভাপতি কামিল হোসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মিফতাহুল ইসলাম তালহা, ঢাকা মহানগরী শিক্ষা ও সংসবকৃতি বিষয়ক সম্পাদক আরাফাত হোসাইন প্রমূখ ।

 

/এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ