শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বাসে ডাকাতির সময় ছুরিকাঘাতে চালক নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে যাত্রীবেশে ডাকাতিকালে ছুরিকাঘাতে শাজাহান (৪২) নামে এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুজন।

মঙ্গলবার রাত ২টার দিকে নবীনগর-চন্দ্রা সড়কের শ্রীপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাজাহান টাঙ্গাইলের চরজানা এলাকার মৃত দিশা মিয়ার ছেলে।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) আতাউর রহমান জানান, রাতে ধলেশ্বরী পরিবহনের বাসটি (ঢাকা মেট্রে-ব-১১-৬৪৬৪) টাঙ্গাইল থেকে ঢাকা যাচ্ছিল। টাঙ্গাইলে বাস ছাড়ার সময় যাত্রীবেশে ১৩ ডাকাত ওঠে পড়ে।

পরে রাত ২টার দিকে বাসটি নবীনগর-চন্দ্রা সড়কের শ্রীপুর এলাকায় পৌঁছালে ডাকাতরা ধারালো ছুরি দিয়ে যাত্রীদের জিম্মি করে ডাকাতি শুরু করে।

এ সময় চালক শাজাহান, হেলপার ও সুপারভাইজার বাধা দিলে ডাকাতরা তাদের ছুরিকাঘাত করে। পরে ডাকাতরা যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণের গহনা লুট করে নেমে যায়। এর পরই যাত্রীরা পুলিশে খবর দেন।

আহতদের উদ্ধার করে আশুলিয়া গণস্বাস্থ্য হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক শাজাহানকে মৃত বলে ঘোষণা করেন। হেলপার বাদশার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানান ওসি (তদন্ত)।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ