সোমবার, ২১ মে ২০১৮

মাদরাসাতুল মানসুরের উদ্যোগে বানান প্রতিযোগিতা

OURISLAM24.COM
ফেব্রুয়ারি ১৩, ২০১৮
news-image

শাহনূর শাহীন: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে মাদরাসাতুল মানসুর বাংলাদেশ এর উদ্যোগে ২১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ‘বানান প্রতিযোগিতা: আলোচনা সভা ও পুরস্কার বিতরণ’ অনুষ্ঠান।

২১ ফেব্রুয়ারি বুধবার সকাল ১০টায় গাজীপুরের পশ্চিম জয়দেবপুরে মাদরাসতুল মানসুর মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হবে।

মাদরাসাতুল মানসুরের সভাপতি আলহাজ্ব খন্দকার মনসুর হোসেনের সভাপতিত্বে আলোচনা করবেন বিশিষ্ট লেখক ও কলামিস্ট শরীফ মুহাম্মদ, মাওলানা শহীদুল ইসলাম, জহির ইবনে মুসলিম, লাবীব আব্দুল্লাহ, মুফতি মুহাম্মদ আমীমুল ইহসান প্রমুখ।

প্রতিযোগিতার বিচারক হিসেবে থাকবেন, আলী হাসান তৈয়ব, জহির উদ্দিন বাবর, কাজী আবুল কালাম সিদ্দীক, মুফতি এনায়েতুল্লাহ, আওয়ার ইসলাম সম্পাদক মুফতি হুমায়ুন আইয়ুব, আব্দুল্লাহ আল ফারুক, সৈয়দ শামসুল হুদা, আব্দুস সাত্তার আইনী, কাসেম শরীফ সহ বিশিষ্ট লেখক ও সাংবাদিকবৃন্দ।

বিজয়ী তিন প্রতিযোগিকে দেয়া হবে আকর্ষনীয় পুরস্কার। প্রথম পুরস্কার ১০ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ৫ হাজার টাকা এবং তৃতীয় পরস্কার বিজয়ীর জন্য থাকবে ৩ হাজার টাকা সমমূল্যের বই। এছাড়াও ১০টি বিশেষ পুরস্কার ও ৩০টি সাধারণ পুরস্কার দেয়া হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে হলে প্রতিযোগীকে অন্তত দুই দিন আগে নির্দিষ্ট ফরম ও পূরন করে মাদরাসাতুল মানসুরের ঠিকানায় পাঠাতে হবে।

প্রতিযোগিকে অবশ্যই কোনো শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যায়নরত শিক্ষার্থী হতে হবে। বিনামুল্যে ফরম সংগ্রহ করা যাবে। ফরম সংগ্রহ করতে নিম্ন ঠিকানায় যোগাযোগ করতে হবে।

মাদরাসাতুল মানসুর, ইসলামবাগ, পশ্চিম জয়দেবপুর, গাজীপুর। ফোন: 01903274953।

মাদরাসাতুল মানসুরের প্রিন্সিপাল মাওলানা মুহিউদ্দীন কাসেমী জানান, অনুষ্ঠানের মিডিয়ার পার্টনার হিসেবে থাকবে ‘দৈনিক আলোকিত বাংলাদেশ’ ও  ‘আওয়ার ইসলাম ২৪ ডটকম’।

এসএস/