শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ভোলায় বিএনপির মানববন্ধনে পুলিশের বাঁধা, আটক-২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম মইনুল এহসান , ভোলা 
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সাজা দেওয়ার প্রতিবাদে ভোলায় জেলা বিএনপির উদ্যোগে মানববন্ধন করতে গেলে পুলিশী বাঁধার মুখে পড়ে। এ সময় তারা প্রতিবাদ করতে গেলে পুলিশ বিএনপির ২ নেতাকে আটক করেছে। তবে পুলিশ বলছে আইনশৃংখলা চরম অবনতির চেষ্টা করায় তারা ২ জনকে আটক করেছে।

সোমবার (১২ ফেব্রুয়ারী) বেলা ১১টার সময় শহরের কালিনাথ রায় বাজার এলাকায় বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীদের নেতৃত্বে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী দলীয় কার্যালয়ের সামনে একটি মানববন্ধন শুরু করে। কিছু সময় পরই পুলিশ গিয়ে বাঁধা দিয়ে মানববন্ধনের ব্যানার নিয়ে যায়।

এসময় বিএনপির নেতাকর্মী বিক্ষোভ করে প্রতিবাদ জানালে পুলিশের সাথে তাদের ধাক্কাধাক্কি হয়। এক পর্যায়ে পুলিশ ভোলা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল কাদের সেলিম ও পৌর যুবদলের আহবায়ক ফারুক সিকদারকে আটক করে। জেলা বিএনপির সভাপতি গোলামনবী আলমগীর জানান,তাদের শান্তিপূর্ন কর্মসূচীতে পুলিশ বাঁধা দেয়। এসময় পুলিশের লাঠিচার্জে তাদের ১০ নেতাকর্মী আহত হয়েছে।

ভোলা মডেল থানার ওসি মো:ছগির জানান , বিএনপির নেতাকর্মীরা আইনশৃংখলা অবনতি করার চেষ্টা করায় তাদের ২ জন নেতা আবদুল কাদের সেলিম ও ফারুক সিকদারকে আটক করা হয়েছে।

/এটি


সম্পর্কিত খবর