মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের কোথায় ভর্তি হবেন? আল্লামা নূর হোসাইন কাসেমী রহ.-এর ৪ নসিহত আজ বাদ মাগরিব ‍উত্তরা জামিয়াতুন নূর আল কাসেমিয়ায় ইসলাহী বয়ান করবেন শায়খ ইব্রাহিম আফ্রিকী

আগামী একাদশ সংসদ নির্বাচনে সবার অংশগ্রহণ চায় জাপা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সবার অংশগ্রহণের মাধ্যমে যেন বিশ্বে মাইলফলক হয়ে থাকে সেই আহ্বান জানান সংসদের বিরোধী দলের এমপিরা।তারা বলেন, সব দলের অংশগ্রহণে আগামী নির্বাচন চান জাতীয় পার্টি।

রোববার (১১ ফেব্রুয়ারি) রাতে সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনিত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে একথা বলেন বিরোধী দলীয় প্রধান হুইপ তাজুল ইসলাম চৌধুরী ও সালমা ইসলাম।

তাজুল ইসলাম চৌধুরী বলেন, আমরা চাই দেশে গণতন্ত্র থাকুক, এরশাদ সাহেবও চাইছেন গণতন্ত্র থাকুক। আর এ গণতন্ত্রের জন্য জাতীয় পার্টি সবকিছু করবে। আমরা চেষ্টা করবো আগামী নির্বাচনে অংশগ্রহণের মধ্য দিয়ে দেখিয়ে দেবো এটা গণতন্ত্রের দেশ।

তিনি বলেন, আমরা চাই আগামী নির্বাচন সুষ্ঠু পরিবেশে সুষ্ঠুভাবে হোক, যাতে আমরা সবাই অংশগ্রহণ করতে পারি এবং গণতন্ত্রকে সুপ্রতিষ্ঠিত করে আনতে পারি।

বিরোধী দলীয় প্রধান হুইপ সব রাজনৈতিক দলের উদ্দেশ্যে বলেন, আসুন গণতন্ত্রের জন্য একসঙ্গে কাজ করি। আর যারা গণতন্ত্রবিরোধী কাজ করছে, যারা জ্বালাও-পোড়াও করছে তাদের আমরা ত্যাগ করি। আসুন সবাই মিলে দেশটাকে আরও উন্নতির দিকে নিয়ে যাই। আগামী নির্বাচনে সবার অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।

 

/কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ